রূপগঞ্জে মাদক বিক্রয় কালে দুই ভূয়া পুলিশ সদস্য গ্রেপ্তার l

0
19

খোরশেদ আলম ,

রূপগঞ্জ প্রতিনিধি ঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুলিশ পরিচয়ে মাদক বিক্রিকালে দুই ভূয়া পুলিশ সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ্য করা হয়েছে। গত সোমবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার চনপাড়া পূর্নবাসন কেন্দ্র এলাকা থেকে ভূয়া দুই পুলিশ সদস্যকে আটক করে রূপগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ্য করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, পঞ্চগর জেলার আটুয়ারি থানার মিজানুর রহমানের ছেলে মাহমুদুল হাসান (২৭) ও গাইবান্ধা জেলার পলাশবাড়ির থানার বুজরুক বিঞ্চপুর এলাকার রাজা মিয়ার ছেলে রিপন (২৭)।
স্থানীয় গৃহবধূ পারুল বেগম জানান, সোমবার দিবাগত দেড়টার দিকে চনপাড়া পূর্নবাসন কেন্দ্র তার বাড়ির সামনে হৈচী শুনে তিনি ঘর থেকে বের হন। বের হয়ে পারুল দেখতে পান মাহমুদুল হাসান ও রিপন নামে দুই যুবককে স্থানীয়রা মাদক বিক্রির সময় আটক করেন। এসময় তারা নিজেদেরকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর কনস্টেবল হিসেবে কর্মরত রয়েছে।
এসময় তাদের কাছ থেকে ৩’শ গ্রাম গাজাঁ উদ্ধার হয়। পরে পুলিশের কাছে তাদের সোপর্দ্য করা হয়। এ ঘটনায় পারুল বেগম বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, মাদকবিক্রি কালে দুই ভূয়া পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here