ঢাকার ধামরাইয়ে নতুন ভোটারদের মাঝে স্মার্ট কার্ড বিতরন।

0
14

মোঃ সিরাজুল ইসলাম

ধামরাই ( ঢাকা ) প্রতিনিধিঃ

ঢাকার ধামরাই উপজেলার যাদবপুর  ইউনিয়নে নতুন, তরুণ  ভোটারদের  মাঝে স্মার্ট কার্ড বিতরন করা হয়েছে।  গত শনিবার ২০  ফেব্রুয়ারি  যাদবপুর  ইউনিয়ন পরিষদ হলরুমে থেকে নতুন ভোটারদের মাঝে এই স্মার্ট কার্ড বিতরন করা হয়। এসময় যাদবপুর  ইউনিয়নের ভারপ্রাপ্ত  চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী ইছাক এর উপস্থিতিতে   ইউনিয়নের সকল নতুন ভোটারদের মাঝে স্মার্ট কার্ড তুলে দেওয়া হয়। এসময় তিনি বলেন আমি এই ইউনিয়নের দুই বারের জনগনের ভালোবাসায়  ইউপি সদস্য হয়েছি। এখন এই ইউনিয়নের ভারপ্রাপ্ত  চেয়ারম্যান হয়েছি, এটা আমার শোভাগ্য যে আমি চেয়ারম্যান থাকা অবস্থায় তরুনদের মধ্যে এই স্মার্ট বিতরন করে আমি অনেক  আনন্দিত। কারন এসবই সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য, কারন তিনি খমতায় না এলে হয়তো এই স্মার্ট কার্ড বিতরন করতে পারতাম না। তাই আমার যাদবপুর ইউনিয়নের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব বেনজীর আহমেদ কে আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ জানাই। সারা দেশের নেয় আমার ইউনিয়নে এই স্মার্ট কার্ড বিতরন করার জন্য । আমার ইউনিয়নের তরুন ভোটাররা স্মার্ট কার্ড পেয়ে অনেক আনন্দিত এবং এদেশের উন্নয়ন ধরে রাখতে , বার বার আওয়ামীলীগ সরকারকে  ক্ষমতায় দেখতে চায় সাধারণ জনগন।

এসময় স্মার্ট কার্ড পেয়ে তরুণী  রিনা আক্তার বলেন আমি নতুন ভোটার হয়ে প্রথমে স্মার্ট কার্ড পেয়ে অনেক আনন্দিত খুশি । আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী  শেখ হাসিনাকে আমার পক্ষ থেকে অনেক অনেক ধন্যবাদ ও শুভেচ্ছা  জানাই। এসময় স্কুল ছাত্র মোঃ সাকিল মোল্লা, বলেন আমি প্রথম ভোটার হয়ে অনেক গর্বিত কারন আমি প্রথমে স্মার্ট কার্ড পেয়েছি।  এসময় নতুন ভোটাররা সবাই বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাছিনার জন্য আমাদের বাংলাদেশ আজ গর্বিত, আমরা যে স্মার্ট কার্ড পেয়েছি এসবই প্রধানমন্ত্রীর অবদান, তিনি যদি খমতায় না আসতেন তাহলে হয়তো এই স্মার্ট কার্ড আমরা  পেতাম না। তাই আমাদের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অনেক অনেক ধন্যবাদ ও শুভেচ্ছা জানাই।

এসময় ধামরাই উপজেলা নির্বাচন অফিসের কর্মকর্তাদের মাধ্যমে এই স্মার্ট কার্ড বিতরন করা হয়েছে। ও  ইউনিয়নের সকল নতুন ভোটার সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here