পাংশায় মিথ্যা সংবাদ প্রচারের অভিযোগে সংবাদ সম্মেলনে।

0
19

রাজবাড়ী জেলা প্রতিনিধি:

রাজবাড়ীর পাংশায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাছপাড়া ইউপি চেয়ারম্যানে বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশে ৯ জানুয়ারী সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রতিবাদ জানালেন খন্দকার সাইফুল ইসলাম বুড়ো।

সোমবার বেলা ১১.৩০ মিনিটের দিকে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে আয়োজিত উক্ত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ২ নং ওয়ার্ডে সদস্য মোঃ আকবর আলী। ৪ নং ওয়ার্ড সদস্য মুন্তাজ উদ্দিন মোল্লা, ১, ২ ও ৫ নং ওয়ার্ডের(সংরক্ষিত) সদস্য নাজমুন নাহার (রেনু)। বক্তারা অবৈধ আর্থীক লেনদেন সহ চেয়ারম্যানের নামে মিথ্যা সংবাদ প্রকাশের বিরুদ্ধে নিন্দা জানান।

৪ নং ওয়ার্ড সদস্য মুন্তাজ উদ্দিন মোল্লা বলেন, এমন মিথ্যা সংবাদ পরিবেশনকারি সাংবাদিক নামধারি জামায়াত কর্মী আবুল কালাম আজাদের শাস্তি দাবি করছি।

মাছাপাড়া ইউপি চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বুড়ো তার বক্তব্যে বলেন, রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তি হয়ে আমার বিরুদ্ধে মিথ্যা ভিত্তিহীন মনগড়া সংবাদ প্রকাশ করেছে একটি কুচক্রী মহল। আমি এই মিথ্যা সংবাদ প্রকাশের বিরুদ্ধে তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তিনি আরও বলেন, ইউপি নির্বাচনে বিভিন্ন দলের ও সতন্ত্র পার্থীরা অংশ নিয়ে থাকেন। নির্বাচনকে কেন্দ্র করে নিজ দলের নেতা-কর্মীদের মধ্যে বিভেদ এড়াতে প্রতিটি ওয়ার্ডে ৫১ জন ভোটারের ভোটের মাধ্যমে একজনকে সিলেকশন করে প্রার্থী হিসেবে দাড় করানো হয়। যাতে আমাদের দলিয় সবাই মিলেমিশে আমাদের দলিয় প্রার্থীর পক্ষে কাজ করে। এখানে কোন আর্থীক লেনদেন হয়না।

অন্যান্য দলের প্রার্থীদের সাথে যেন আমাদের দলিয় প্রার্থী সঠিকভাবে প্রতিদ্বন্দিতা করতে পারে সে লক্ষে সেষ্টা করা হয়। তিনি আরও বলেন, জামায়াতপন্থি আবুল কালাম আজাদ আমার বিরুদ্ধে যে সংবাদ পরিবেশন করেছে তা যদি প্রমান করতে পারে আমি চেয়ারম্যানের পদ থেকে রিজাইন দিবো। এ সংবাদ সম্মেলনে ইউপি সদস্য, দলিয় নেতাকর্মী ও মিডিয়াকর্মীগন উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here