ইন্ডাস্ট্রিয়াল পুলিশের আয়োজনে আশুলিয়ায় শীতবস্ত্র বিতরণ।।

0
26
মোঃরায়হান আলী
আশুলিয়া প্রতিনিধিঃ
সাভার উপজেলার আওতাধীন আশুলিয়ার শ্রীপুরে আজ সকাল এগারো (১১.০০) ঘটিকায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশ লাইন্স, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ -১, শীতবস্ত্র বিতরণের আয়োজন করেছে। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা প্রধান উত্তরার ডিআইজি জনাব মোঃ মাহবুবর রহমান (বিপিএম,পিপিএম)।
উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে জনাব সানা সামিউর রহমান পুলিশ সুপার ইন্ডাস্ট্রিয়াল পুলিশ – ০১, ঢাকা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে জনাব মোঃ মাহবুবর রহমান (বিপিএম,পিপিএম) ডিআইজি, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ, উত্তরা, ঢাকা শীতবস্ত্র বিতরণের শুভ উদ্বোধন করেন এবং অত্রএলাকার গরীব দুঃখী, নারী – পুরুষ, শিশু ও গার্মেন্টস শ্রমিকগণদের মাঝে স্বাস্থ্যবিধি মেনে শীতবস্ত্র বিতরণ করেন।
প্রধান অতিথি তার বক্তব্যে উল্লেখ করেন যে, বাংলাদেশ পুলিশ অতীতের ন্যায় যেকোন সময় প্রাকৃতিক দূর্যোগসহ যেকোন দুঃসময়ে মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। শীতার্তদের মাঝে বস্ত্র বিতরণ একটি মহৎ ও মানবিক কাজ। বাংলাদেশ পুলিশ মানবিক পুলিশ হিসেবে কাজ করে যাচ্ছে এবং এর অংশ হিসেবে আজ ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-০১, ঢাকার আয়োজনে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।এসময় প্রধান অতিথি শীতার্তদের মধ্যে সমাজের ধনী ব্যক্তিদের এগিয়ে আসার আহ্বান জানান। প্রায় পাঁচ শতাধিক মানুষকে শীতবস্ত্র বিতরণ করেন ঢাকা জেলা শিল্প পুলিশ। তিনি বলেন, সমাজের ধনী ব্যক্তিরা উদারহস্তে দরিদ্রদের পাশে দাড়ালে সমাজ আরো এগিয়ে যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here