ধামরাইয়ে প্রথম টিকা নিলেন স্বাস্থ্য কর্মকর্তা ও অফিসার ইনর্চাজ।

0
27

মোঃ সিরাজুল ইসলাম

ধামরাই ( ঢাকা)  প্রতিনিধি:

আজ রবিবার সকালে সারাদেশে এক যোগে কোভিড-১৯ টিকা প্রদান কার্যক্রম শুরু হয় এরই ধারাবাহিকতায় ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড-১৯ এর টিকা প্রদান কার্যক্রম শুরু হয়।

মানুষের ভয় কাটাতে প্রথম টিকা গ্রহণ করেছেন ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নূর রিফফাত আরা, দ্বিতীয় ভ্যাক্সিন গ্রহণ করেন সাবেক বিভাগীয় পরিচালক স্বাস্থ্য ডাঃ সুকুমার রায় ও তাঁর সহধর্মিণী এরপর টিকা গ্রহণ করেন ধামরাই থানার পুলিশ পরিদর্শক (ওসি) আতিকুর রহমান এবং মাঠ পর্যায়ের স্বাস্থ্য কর্মী শামসুদ্দিন, আলতাফ সহ মোট ২০ জন।

কোভিড-১৯ টিকাদান কার্যক্রম উদ্বোধনে  উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা ২০ এর মাননীয়  সংসদ সদস্য আলহাজ্ব বেনজীর আহমদ এমপি।  পৌর আওয়ামী লীগের  সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা।

কোভিড ১৯ এর টিকা গ্রহনের পরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নূর রিফফাত আরা জানান, আমি টিকা নিয়েছি এবং ভালো আছি আমি কোন রকম সমস্যা অনুভব করছি না। আপনারাও এই কোভিড-১৯ এর টিকা গ্রহণ করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here