করোনা প্রতিরোধে সফলতার দাঁড়প্রান্তে বাংলাদেশ-প্রতিমন্ত্রী জাকির।।

0
33

এলাহী শাহরিয়ার নাজিম
রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

কোভিড-১৯ প্রতিরোধে ভ্যাকসিনগুলো যাতে সাধারণ মানুষ নিতে না পারে এ জন্য বিভিন্ন বিরোধী দলের নেতারা অপপ্রচার ছড়াচ্ছে। এসব মিথ্যা গুজবে কান না দিয়ে নির্ভয়ে টিকা গ্রহন করুন। এ ভ্যাকসিনের কোনো পাশ্বপ্রতিক্রিয়া নেই।
রোববার দুপুর ১২টার দিকে রৌমারী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে কোভিড-১৯ ভ্যাকসিনেসন প্রোগ্রামের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন প্রতিমন্ত্রী জাকির হোসেন।

তিনি আরও বলেন, সরকারের ঐকান্তিক প্রচেষ্টায় করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে সফলতার দাঁড়প্রান্তে বাংলাদেশ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদূর প্রসারী চিন্তা এবং পরামর্শ করোনা কালীন সময়ে আমাদেরকে নানা ভাবে সাহস যুগিয়েছে। তার ঐকান্তিক চেষ্টাই আজ বাংলাদেশকে করোনা প্রতিরোধে সফল করেছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাকালে যেভাবে প্রণোদনা দিয়ে বাংলার গরিব-দু:খী মানুষদের পাশে দাড়িয়েছেন তা একটি দৃষ্টান্ত। টিকা দিয়ে করোনার হাত থেকে দেশ ও জাতিকে রক্ষা করতে প্রধানমন্ত্রী নিজেই দায়িত্ব নিয়েছেন।
উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে টিকা গ্রহন করেন, রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান, রৌমারী উপজেলা স্বাস্থকমপ্লেক্সে ডেন্টাল সার্জন ডা. দেলোয়ার হোসেন ভুঁইয়া, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. নাজমুল হুদা, রৌমারী থানার ওসি মোন্তাছের বিল্লাহ ।
রৌমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. নাজমুল হুদা জানান, রৌমারী উপজেলায় প্রথম ধাপে ৫৭০টি ভায়ালের মাধ্যমে মোট ৫ হাজার ৭০০জনকে পর্যায়ক্রমে ভ্যাকসিনেসনের আওতায় নিয়ে আসা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here