করোনার টিকা নিলেন বস্ত্র ও পাট মন্ত্রী  গাজী।

0
18
খোরশেদ আলম 
রূপগঞ্জ প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জ –১  আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এবং তার সহধর্মিনী তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী করোনাভাইরাসের টিকা নিয়েছেন।
রবিবার ( ৭ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে  বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এবং তার সহধর্মিনী  হাছিনা গাজী করোনাভাইরাসের টিকা নিয়েছেন। এর আগে মন্ত্রী রূপগঞ্জে করোনাভাইরাসের টিকাদানের উদ্বোধন করেন।   মন্ত্রী-মেয়র টিকা নিয়ে রূপগঞ্জের সাধারণ মানুষের মধ্যে ভয় দূর করেছেন।
এসময় উপস্থিত ছিলেন তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী, রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শাহ্ নুসরাত জাহান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুঁইয়াসহ রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারবৃন্দ।
পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার কল্যাণে সঠিক সময়ে বাংলাদেশে করোনার টিকা এসেছে। একটি চক্র করোনা ভাইরাসের টিকা নেওয়ার বিরুদ্ধে অপপ্রচার করছে। রূপগঞ্জ তথা নারায়ণগঞ্জবাসীর প্রতি অনুরোধ আপনারা গুজবে কান দেবেন না। সবাই নিজ নিজ ঠিকানায় টিকা গ্রহণ করবেন। আমি টিকা নিয়েছি । কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই। মন্ত্রী আরও বলেন, কোভিড-১৯ ভ্যাকসিনের বিরুদ্ধে অপপ্রচার থেকে দুরে থাকুন। বাংলাদেশকে করোনা মুক্ত করতে সবাই সহযোগিতা করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here