আসন্ন রৌমারী সদর ইউপি নির্বাচনে যে প্রতিশ্রুতি দিলেন বিপ্লব।।

0
76

এলাহী শাহরিয়ার নাজিম

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

কুড়িগ্রামের রৌমারীতে অবঃ আর্মি আফজাল হোসেন বিপ্লবের ব্যাপক জনপ্রিয়তায় আসন্ন রৌমারী সদর ইউপি নির্বাচনে এলাকাবাসি চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনীত করেছে তাকে। জনসেবার কারনে সাধারণ মানুষের কাছে অত্যান্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন তিনি। ইউপি চেয়ারম্যান প্রার্থী হয়েও পুরো রৌমারীবাসির সেবায় নিজেকে ব্যস্ত রেখে সাধ্যনুযায়ী সাহায্য সহ-যোগিতা করে আসছেন তিনি। করোনার মহা দূর্যোগ কালিন সময়েও তিনি ছিলেন এবং আছেন গরিব-দুঃখিদের পাশে। ইতোমধ্যে রৌমারী ইউনিয়নের সকল বয়সি ভোটাদের মুখে আফজাল হোসেন বিপ্লব আর্মির কথা শুনা যাচ্ছে।
স্থানীয় জনগন জানায়, আমাদের বিপদ-আপদে তাকে স্বরণ করলেই পাশে পাই। মাদক, জুয়া, চোরাকারবারি, সন্ত্রাস, দূর্নীতি, চাঁদাবাজির বিরুদ্ধে দীর্ঘদিন যাবৎ কাজ করে আসছেন তিনি। এবারের নির্বাচনে বিপ্লবের বিকল্প দেখছিনা। তাই দল-মত নির্বিশেষে সকল শ্রেণী-পেশার মানুষ আমরা বিপ্লবকে সমর্থন করি। পাশাপাশি এবারের নির্বাচনে বিপ্লবের হয়ে আমরা সকলেই মাঠে কাজ করবো।
এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক, সেচ্ছাসেবি, ক্রীড়া, ধর্মীয়, ও বিভিন্ন উন্নয়ন মূলক সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন।
এব্যাপারে অবঃ আর্মি আফজাল হোসেন বিপ্লব সবার কাছে দোওয়া ও পাশে থাকার দরখাস্ত জানিয়ে জানান, আমি বাল্যকাল থেকে একজন সমাজ সেবক হওয়ার স্বপ্ন দেখতাম। আমার কাছে সহ-যোগিতা চাওয়া কোনো মানুষকে কখনো ফিরিয়ে দেইনি সাধ্যমত চেষ্টা করেছি সাহায্য-সহযোগিতা করার। কথায় নয় কাজেই আমার পরিচয়। এবারের নির্বাচনে উপড়ওয়ালা যদি আমার কঁপালে চেয়ারম্যান লিখে থাকে তাহলে রৌমারী একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here