ব্যতিক্রমী কার্যক্রমের শিরোমনি এমপি আনার।।

0
15
আব্দুস সালাম জয়
ঝিনাইদহ কালীগঞ্জ:
ঝিনাইদহে ৪ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য জনাব মোঃ আনোয়ারুল আজিম আনার এ যেন এক ব্যতিক্রমী এমপি। তিনি সকাল থেকে শুরু করে মোটরসাইকেল নিয়ে বের হন মানুষের দুয়ারে। কালীগঞ্জ উপজেলায় যেকোন জায়গায় মানুষ মারা গেলে সেখানে তিনি হাজির হন এবং পরিবারের প্রতি সান্তনা জ্ঞাপন করেন এবং প্রত্যেক জানাযায় অংশ গ্রহন করেন। কোথাও দূর্ঘটনা ঘটলে তিনি নিজে হাজির হন এবং ততক্ষণে
দূর্ঘটনা ব্যাক্তিকে নিজে এ্যামবুলেন্স চালিয়ে হাসপাতালে ভর্তি করেন এবং দূর্ঘটনা ব্যাক্তির চিকিৎসা নিশ্চিত করেন। মহামারি করোনা ভাইরাসের মধ্যে তিনি নিজেই মানুষকে সচেতন করতেন, এবং করোনা আক্রান্তে মারা গেলে তিনি লাশ দাফনের ব্যাবস্থা করেছেন। মহামারী করোনা ভাইরাসে অধিক মানুষের কাজ বন্ধ ছিল, যাদের ঘরে খাবারের ব্যাবস্থা ছিল না তাদের ঘরে খাবার পৌঁছে দিয়েছেন এম,পি আনার।
তিনি কোন অন্যায় অবিচার কাজে কোন নেতাকর্মীকে  কে প্রশয় দেন না। এই তীব্র শীতে হাজার, হাজার শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন। শত,শত মানুষের চাকরি দিয়েছেন। যেখানে যাতায়াতের কোন ব্যাবস্থা ছিল না সেখানে যাতায়াতের জন্য রাস্তা নির্মান করেছেন। কোন ব্যাক্তি টাকার অভাবে চিকিৎসা হতে পারছে না, তাকে টাকা দিয়ে চিকিৎসার ব্যাবস্থা করে দিয়েছেন।
প্রতিদিন সন্ধ্যা হলেই তিনি দলীয় কার্যালয়ে বসেন, শত শত মানুষের আগমন যার যে সমস্যা এই দলীয় কার্যালয়ে মানুষ তুলে ধরেন, আর জনাব মোঃ আনোয়ারুল আজিম আনার এম,পি মহাদয় মানুষের সমস্যা সমাধান করেন। তার কাছে দলীয়, বা অন্য দলের মানুষ সবাইকে তিনি সমান চোখে দেখেন।
 মসজিদ মন্দির উন্নয়নের জন্য টাকা তুলে দেন নেতৃত্বদের মাঝে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here