ঐতিহ্য ধরে রাখতে পালকিতে করে বউ আনলেন সাংবাদিক আশরাফুল।।

0
15
আতিকুল ইসলাম সুফল 
পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ঘোড়ার পিঠে চড়ে বর আর সাথে চার বেহারার একটি পালকি ও প্রাইভেটকারের বিশাল বহর নিয়ে বিয়ে করতে গেলেন উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের আশরাফুল আনোয়ার রোজেন। এ যেন রুপকথার গল্প! গল্প নয় সত্যি, গ্রাম বাংলার সেই হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতেই ভিন্নধর্মী এই আয়োজন।
শুক্রবার (২২ জানুয়ারি) উপজেলার চন্ডিপাশা ইউপির কোদালিয়া গ্রামের জাকির হোসেনের ছেলে সাংবাদিক আশরাফুল আনোয়ার রোজেন ও একই এলাকার ড.ফরিদ আহমেদ সোবহানীর মেয়ে নাবিলা সোবহানী বিয়েতে ব্যাতিক্রমধর্মী এই আয়োজন। আয়োজন দেখতে ভিড় জমায় এলাকার শতশত উৎসুক জনতা।
এবিষয়ে বর আশরাফুল আনোয়ার রোজেন বলেন ‘এটা আমার স্বপ্নছিল, আমাদের বিয়ে হবে ব্যাতিক্রম ধর্মী,আর আমার স্ত্রীর ও ইচ্ছে ছিল পালকিতে করে শশুরবাড়ি আসার, আমি চেষ্টা করেছি তার ইচ্ছাটা পূরণ করার জন্য।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবুল খায়ের গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আবু সাইদ চৌধুরী,স্টেইট ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. আনোয়ার কবির রুমি,ঢাকা বিশ্ব বিদ্যালয়ের ফিন্যান্স বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. এম.সাদেকুল ইসলাম, ইউনাইটেড ট্রাস্ট এর এক্সিকিউটিভ ডিরেক্টর বিগ্রেডিয়ার জেনারেল (অবঃ)ফজলুর রহমান, বাংলাদেশ এইচ.আর ফেডারেশনের প্রেসিডেন্ট মোশাররফ হোসেন প্রমুখ সহ বরের আত্মীয় স্বজন পাড়া প্রতিবেশি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here