আনুষ্ঠানিক ভাবে উদ্বোধনের মধ‍্য দিয়ে যাত্রা শুরু স্বপ্ন টিভির।

0
20

মোঃসোহান আহমেদ সানাউল

নিজস্ব প্রতিবেদকঃ

আনুষ্ঠানিক ভাবে সম্পন্ন হল স্বপ্ন টিভির শুভ উদ্বোধনী অনুষ্ঠান। বুধবার (১৩ জানুয়ারি)  প্রতিষ্ঠানের সম্পাদকীয় কার্যালয় সাভারের নবীনগর সেনা শপিং কমপ্লেক্সে বিকেল ৪ ঘটিকায় আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে স্বপ্ন টিভির প্রধান উপদেষ্টা বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন (বিএফএ) ও গোপালগঞ্জ জেলা বিএফএ’র সভাপতি জনাব কে এম অলিউর রহমান বাবুল উপস্থিত থেকে শুভ উদ্বোধন করেন।

স্বপ্ন টিভির চীফ এডিটর মোঃ আল মামুন খান এর সভাপতিত্বে ও সাব এডিটর মোঃসোহান আহমেদ সানাউলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সায়েমুল হুদা, সময় টিভির সাব-ব্যুরো প্রধান ও আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি মোজাফফর হোসাইন জয়, সাধারণ সম্পাদক খান জহিরুল ইসলাম লিটন,আশুলিয়া প্রেস ক্লাবের সাবেক সহ সভাপতি শহিদুল ইসলাম ডাবলু, সাংবাদিক ফয়জুল ইসলাম, সাংবাদিক ইমদাদুল হক, সাংবাদিক জাহাঙ্গীর সাগর প্রমুখ সহ সাভার ও আশুলিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানের উদ্বোধক কে এম অলিউর রহমান বাবুল সাংবাদিকদেরকে বস্তুনিষ্ঠ ও সত্য সংবাদ পরিবেশনের জন্য স্বপ্ন টিভির পরিবারকে বিষেশ ভাবে আহবান করেন।

                   নিয়োগ বিজ্ঞপ্তি
পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে কিছু সংখ্যক হেলপার,ওয়েলডার,ক্লিনার,অফিস সহকারী নিয়োগ দেয়া হবে।যোগাযোগঃ-০১৭১১৪২৮২৫১ 
বেতন ১৫-২০হাজার টাকা,ওভার টাইম আলাদা।
(এই বিজ্ঞাপনের জন্য বাংলার রূপ কোন প্রকার দায়ী নহে)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here