সাভারে গণধর্ষণের অভিযোগে বাড়িওয়ালা সহ ৪ জন গ্রেপ্তার।।

0
11

মোঃশাহাদাত হোসেন 

স্টাফ রিপোর্টারঃ

বাড়ির মালিকের যোগসাজশে সাভারে এক নারী শ্রমিককে গণধর্ষণের অভিযোগে চারজনকে আটক করেছে সাভার থানা পুলিশ।বৃহস্পতিবার (৭ জানুয়ারি )সাভার পৌরসভার আনন্দপুর এলাকায় রুবেলের বাড়িতে এই ঘটনা ঘটে। এই ঘটনায় অভিযুক্ত আরো দুই আসামি পলাতক রয়েছেন।

ভুক্তভোগী ওই নারী শ্রমিকের লিখিত অভিযোগের  ভিত্তিতে শুক্রবার (৮ জানুয়ারি ) সকালে সাভার পৌর এলাকার আনন্দপুর মহল্লার অভিযুক্ত বাড়িওয়ালা রুবেলের বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়।আটককৃতরা হলেন বাড়ির মালিক মোঃ রুবেল আহমেদ (৪০),বাড়ির কেয়ারটেকার মোহাম্মদ ফিরোজ তালুকদার (৩৬), পাশের ফ্ল্যাটের ভাড়াটিয়া মোঃ সুমন হোসেন (২৪), ও তার স্ত্রী নিলুফা (২১)।

অভিযোগ নামার তথ‍্য মতে জানা যায়,সাভার পৌরসভার আনন্দপুর এলাকার মোঃ রুবেল আহমেদ এর বাড়িতে গত পাঁচ মাস ধরে ভাড়া থাকতেন ভুক্তভোগী ওই নারী।সেই সূত্রে বাড়ির মালিকের পরিচিত অজ্ঞাত দুই ব্যক্তি বিভিন্ন সময় তাকে কুপ্রস্তাব দিয়ে আসছেন।এতে সে প্রতিবারেই দ্বিমত প্রকাশ করায়, গতকাল বৃহস্পতিবার (৭জানুয়ারি )দুপুরে উল্লেখিত অজ্ঞাত ব্যক্তিরা বাড়ির মালিক রুবেল ও কেয়ারটেকার ফিরুজের সহায়তায় ভিতরে প্রবেশ করে।রীতিমতো গতকাল তারা ভুক্তভোগী ওই নারীকে আবারো কুপ্রস্তাব দেয়, প্রস্তাবে  রাজি না হওয়ায় ওই নারীর ভাড়া নেয়া রুমে ঢুকে ধর্ষণ করে।এছাড়াও ঘটনা কাউকে জানালে ওই নারীকে হত্যার হুমকিও দেয় অজ্ঞাত দুই আসামি।

এ বিষয়ে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: সাইফুল ইসলাম বলেন, ভুক্তভোগী নারীর লিখিত অভিযোগের ভিত্তিতে শুক্রবার সকালে অভিযান চালিয়ে সহায়তাকারী ওই বাড়ির মালিক সহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এবং দুপুরে ধর্ষণ মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়া অজ্ঞাত ওই দুই আসামিকে গ্রেফতারের অভিযান চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here