চিলমারী আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের মৃত্যুতে শোক জানিয়েছেন প্রতিমন্ত্রী জাকির।।

0
37

এলাহী শাহরিয়ার নাজিম
রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:

কুড়িগ্রামের চিলমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ সরকারের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো.জাকির হোসেন। প্রতিমন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধুর আদর্শের প্ররীক্ষিত সৈনিক বর্ষিয়ান এই রাজনীতিবিদ চিলমারী উপজেলা আওয়ামী লীগের টানা ৩৩ বছর সাধারণ সম্পাদক ও চিলমারী উপজেলা পরিষদের ২ বারের নির্বাচিত ভাইস চেয়ারম্যান ছিলেন। চিলমারীর মানুষ হারালো একজন বর্ষীয়ান নেতা। আমি তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং তার জানাযায় অংশ গ্রহন করার লক্ষ্যে ঢাকা থেকে চিলমারীর উদ্দেশ্যে রওনা দিয়েছি।
পরিবার সুত্রে জানা যায়, বৃহষ্পতিবার ভোর সাড়ে ৫টা দিকে রংপুর ডক্টরস্ কমিউনিটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি শ^াসকষ্ট জনিত রোগে শয্যাশয়ী ছিলেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র ও ২ কন্যা সন্তানসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। বাদ আছর উপজেলা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে নামাজে জানাযা শেষে কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হবে চিলমারীর গণমানুষের নেতা খ্যাত বর্ষিয়া রাজনীতিবিদ আব্দুল কুদ্দুছ সরকারের মরদেহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here