সাভারে পালিত হলো ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী।।

0
22

মোঃসোহান আহমেদ সানাউল

নিজস্ব প্রতিবেদকঃ

এশিয়া মহাদেশের ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন  এমনকি সারা বিশ্বের ঐতিহ্যবাহী এবং সবচেয়ে বড় ছাত্র সংগঠন হলো বাংলাদেশ ছাত্রলীগ।আজ ৪ জানুয়ারি বাংলাদেশ ছাত্র লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী।শিক্ষা শান্তি প্রগতি এই স্লোগানকে ধারণ করে দেশের অন্যান্য স্থানের মতো সাভারেও পালিত হল বাংলাদেশ ছাত্র লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী। আনন্দ উদ্দিপণা ও বিভিন্ন কর্ম সূচির মধ্য দিয়ে সাভার উপজেলা ছাত্রলীগের নেতা কর্মিরা দিবসটি পালন করেন।প্রথমে সাভার উপজেলা চত্বরে ছাত্রলীগের পক্ষ থেকে একটি আনন্দ র‍্যালি বের করেন পরে বেলুন উরিয়ে ও কেক কেটে অনুষ্ঠানটি উদজাপন করেন। এসময়  অনুষ্ঠানে প‍্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা চেয়ারম্যান জনাব মঞ্জুরুল আলম রাজিব।

এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি মঞ্জুরুল আলম রাজিব ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে বেলুন উরিয়ে উপজেলা হল রুমে সংক্ষিপ্ত আলোচনা সভা করেন।আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে জনাব মঞ্জুরুল আলম রাজিব বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আওয়ামীলীগ দল প্রতিষ্ঠার আগেই ছাত্রলীগ নামের এই সংগঠনটি প্রতিষ্ঠা করেন।তিনি বলেন এশিয়া মহাদেশের ঐতিহ্যবাহী এমনকি বিশ্বের সবচেয়ে বড় ও ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন হলো বাংলাদেশ ছাত্রলীগ।আজ এই সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে সকল নেতা কর্মীদের আহ্বান করে বলছি,দেশ জাতি সংগঠনের উন্নয়নের সার্থে সকল কে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

এসময় অনুষ্ঠানে অন‍্যান‍্যদের মধ‍্যে উপস্থিত ছিলেন আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃপারভেজুর রহমান, সাভার প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক বাংলা ফটোর সম্পাদক রওশন আলী,সাভার আওয়ামীলীগের সদস্য মহাসিন বাবু সহ অন‍্যান‍্য সাংবাদিক বৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here