ধামরাইয়ে এনজিওকর্মী হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল।

0
9

মোঃ সিরাজুল ইসলাম

ধামরাই (ঢাকা) প্রতিনিধিঃ

ধামরাইয়ের যাদবপুর ইউনিয়নের আমরাইল উত্তরপাড়া এলাকার এনজিওকর্মী ইসমাইল হোসেনকে প্রকাশ্য হত্যার ঘটনায় জড়িত রাজিব হোসেনের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড (ফাঁসি) কার্যকরের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী।

শনিবার  সকাল ১১টার ধামরাই উপজেলার যাদবপুর ইউনিয়নের গোমগ্রাম বাজারের মাঠে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।
হত্যাকারী রাজিবের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন নিহতের পরিবার, স্থানীয় আওয়ামী লীগের নেতা কর্মীসহ স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসী। এসময় এলাকার হাজার-হাজার নারী ও পুরুষ বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে অংশগ্রহণ করেন।
এই সময় নিহত ইসমাইল হোসেনের ভাই মোঃ জামিল হোসেন বলেন, যারা আমার ভাইকে নির্মমভাবে হত্যা করেছে তাদের আমি ফাঁসি চাই। হত্যাকারী রাজিব ইতোমধ্যে আটক হয়েছে। আমিসহ আমরা সকলেই তার ফাঁসি চাই।

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন, যাদবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ ইছাক আলী, যাদবপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আসাদুজ্জামান আসাদ, স্থানীয় ইউপি সদস্য মিজানুর রহমান মিজান, সাবেক ইউপি সদস্য দেলোয়ার হোসেন, সামাজিক ব্যক্তিত্ব লুৎফর রহমান, মাহবুবুর রহমান, সেলিম হোসেন, মোঃ আতিকুজ্জামান সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, ঢাকার ধামরাই উপজেলার যাদবপুর ইউনিয়নের আমরাইল উত্তরপাড়া এলাকার মৃত আব্দুল আলীর ছোট ছেলে এনজিওকর্মী ইসমাইল হোসেনকে গত মঙ্গলবার দুপুরে প্রকাশ্য দিবালোকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়। হত্যার সঙ্গে জড়িত রাজিব হোসেন নামে একজনকে উপস্থিত জনতা হাতেনাতে আটক করে পুলিশে সোর্পদ করে। রাজিব হোসেন একই এলাকার মৃত আব্দুস ছালামের ছেলে। এনজিওকর্মী মোঃ ইসমাইল হোসেন গোমগ্রাম বাজারের সন্ধি মানব উন্নয়ন সংস্থায় মাঠকর্মী হিসেবে কর্মরত ছিলেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here