নান্দাইল-জাহাঙ্গীরপুর ইউপি- উপ-নির্বাচনে নৌকা প্রার্থী বেসরকারি ভাবে নির্বাচিত।

0
12

তৌহিদুল ইসলাম সরকার,

নিজস্ব- প্রতিনিধি:

ময়মনসিংহের-নান্দাইল উপজেলার ১২ নং জাহাঙ্গীরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন কোন রকম অপ্রতিকর ঘটনা ছাড়াই-শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে। এতে জয় পেয়েছে আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রর্তীক।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) উপ-নির্বাচনের ভোট গ্রহণে ব্যাপক নিরাপত্তা বলয় মাধ্যমে কড়াকড়ি ব্যবস্হা গ্রহন করে নির্বাচন কমিশন।

প্রতিটি কেন্দ্রে পুলিশ সদস্য ছাড়াও আনসার সদস্য মোতায়েন করা হয়েছে।

এছাড়াও ১০টি ভোট কেন্দ্রে ১২ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট দ্বায়িত্ব পালন করেন। তাছাড়াও প্রতিটি ভোট কেন্দ্র ঘিরে ছিল বিজিবি ও র‍্যারের উপস্থিতি।

ইউনিয়নের মোট ১০টি ভোট কেন্দ্রে ৬০ টি ভোট কক্ষে ভোট প্রয়োগ করেন ভোটাররা।

নির্বাচনে চেয়ারম্যান পদে ৪জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। তার মধ্যে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী-৬১৩০ ভোট পেয়ে (নৌকা) প্রর্তীক বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন,সাবেক ৩ বারের সফল মেম্বার, ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি, মোহাম্মদ আলী, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী (মোটর-সাইকেল) প্রতীক নিয়ে ৩৬৮১ ভোট পেয়েছেন ওসমান গনী ভূইয়া (গেনু),এছাড়াও স্বতন্ত্র প্রার্থী ছানাউল্লাহ রিপন,আনারস প্রতীকে পেয়েছেন-১৯৩৮ ভোট ও জাসদ প্রার্থী মোঃ শহিদুল্লাহ, মশাল প্রতীক-৩৩৭ ভোট পেয়েছেন।।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ ফখরুজ্জামান বলেন, কোন রকম অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ পরিবেশে ১০ টি কেন্দ্রে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ হয়েছে।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here