আশুলিয়া নয়ারহাট এবং ধামরাইয়ের ইসলামপুর এর দ্বিতীয় সংযোগ সেতুর কাজের উদ্ভোদন।

0
93

মোঃশাহাদাত হোসেন

নিজস্ব প্রতিবেদকঃ

সাভারের আশুলিয়া নয়ারহাট এবং ধামরাইয়ের ইসলামপুর এর দ্বিতীয় সংযোগ সেতু ও ঢাকা আরিচা রোডের চার লেনে উন্নিত নির্মাণ কাজের শুভ উদ্ভোদন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের (এমপি )।বুধবার (২ ডিসেম্বর)জাতীয় সংসদ ভবনের নিজস্ব বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই কাজের উদ্বোধন করেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথির বক্তব্যে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বলেন, বিএনপির রাজনীতি ফেসবুকে ভিডিও কলের মধ্যেই সীমাবদ্ধ। তারা সরকারের বিরুদ্ধে নানা ধরনের অপপ্রচার করে দেশের সাধারণ মানুষের মাঝে বিভ্রান্তি ছড়াচ্ছে।দেশে মহামারী করোনাভাইরাস এর সময় সাধারণ মানুষের পাশে না দাঁড়িয়ে সরকারের উন্নয়নমূলক কাজে বাধাগ্রস্ত করতে উঠে পড়ে লেগেছে।

তিনি আরো বলেন বিএনপির রাজনীতি শুধু জ্বালাও-পোড়াও রাজনীতি তারা আবারও আন্দোলনের নামে দেশের জ্বালাপোড়া রাজনীতি শুরু করেছে। আমরা যে কোনো মূল্যে দেশের উন্নয়নের স্বার্থে এ জ্বালাও-পোড়াওকে প্রতিহত করব।এসময় তিনি দ্রুত সময়ের মধ্যে ঢাকা-আরিচা মহাসড়কের চার লেনের কাজ ও ইসলামপুরের দ্বিতীয় সংযোগ সেতুর কাজ শেষ করার জন্য সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ দিয়েছেন।১০৬ কোটি টাকা ব্যয়ে সড়ক ও জনপদ অধিদপ্তর এই সেতু নির্মাণ কাজটি শেষ করবে।

উদ্বোধনী অনুষ্ঠানে এসময় মন্ত্রীর সাথে ভিডিও কনফারেন্স এ অংশ গ্রহণ করেন ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বেনজীর আহমেদ ,ধামরাই পৌর মেয়র গোলাম কবির, সাভার রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাহফুজ, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক ফারুক হাসান তুহিন,ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন, পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ানসহ সড়ক ও জনপথ অধিদপ্তর ও স্থানীয় আওয়ামী লীগ এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here