মুলাদির চরকালেখার নিজ বসতঘড় থেকে ঝুলন্ত লাশ উদ্ধার।।

0
32

আরিফুল হক তারেক
মুলাদী (বরিশাল) প্রতিনিধিঃ

বরিশালের মুলাদীতে নিজ বসতঘড় থেকে এক মধ‍্য বয়সী পুরুষের  ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মুলাদী থানা পুলিশ। মঙ্গলবার  (১ ডিসেম্বর ) সকাল ১০টার দিকে মুলাদী উপজেলার চরকালেখান ইউনিয়নের পশ্চিম চরকালেখান (বাইলাকান্দি) গ্রামের নিজ বসতঘড় থেকে লাশ উদ্ধার করে।নিহতের নাম আঃ কাদের শাওন বেপারী (৪০)তার বাবার নাম কুদ্দুস বেপারী।

জানা যায়  তিন সন্তানের বাবা নিহত আব্দুল কাদের শাওন সোমবার দিবাগত রাতে নিজ ঘরের আঁড়ার সঙ্গে গলায় ফাস লাগিয়ে আত্মহত্যা করেন।

এ ব‍্যাপারে নিহতের স্ত্রী মায়ানুর বেগম জানান,তার স্বামী এলাকার অনেক মানুষের কাছ থেকে সুদের ওপর টাকা ধারদেনা করে ঋণগ্রস্থ হয়ে পরে।সে কারণে সে প্রায়ই এই নিয়ে দুঃচিন্তায় ভুগতেন।তিনি আরোও জানান ঋণের চিন্তায় সে ২ দিন ধরে খাবার দাবার ও বন্ধ করে দিয়েছে। সোমবার রাতে সবাই ঘুমিয়ে পরলে কোনো এক সময় আব্দুল কাদের শাওন বেপারী ঘরের আড়ার সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।রাত ৩টার দিকে প্রকৃতির ডাকে ঘুম ভেঙ্গে গেলে মায়ানুর বেগম স্বামীর ঝুলন্ত মরদেহ দেখে ডাকচিৎকার শুরু করে।পরে সংবাদ পেয়ে মঙ্গলবার সকালে মুলাদী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন।

বিষয়টি নিশ্চিত করে মুলাদী থানার পরিদর্শক  (ওসি) ফয়েজ উদ্দীন মৃধা জানান, পারিবারিক কলহের জেরে শাওন বেপারী আত‍্যহত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত সঠিকভাবে কিছু বলা সম্ভব হচ্ছে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here