বেগমগঞ্জের সুমন বাহিনীর সেকেন্ড অব কমান্ড ও একাধিক মামলার আসামী গ্রেপ্তার।

0
21
মোঃশাহাদাত হোসেন 
নিজস্ব প্রতিবেদকঃ
নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুর এলাকার কুখ্যাত সন্ত্রাসী ও সুমন বাহিনীর সেকেন্ড ইন কমান্ড এবং একাধিক হত্যা মামলার আসামি আব্দুল করিম প্রকাশ রয়েল (৩১) কে গ্রেপ্তার করেছে পুলিশ।শুক্রবার (২৭ নভেম্বর) ভোরে উত্তর পশ্চিম একলাশপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।এসময় তার কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত আব্দুল করিম রয়েল পশ্চিম একলাশপুর গ্রামের রেজাউল হক ধনু মিয়ার ছেলে।
এ ব‍্যাপার পুলিশ জানায়, জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেনের নির্দেশনায় উত্তর পশ্চিম একলাশপুর এলাকায় অভিযান চালিয়ে আব্দুল করিম রয়েলকে গ্রেফতার করে বেগমগঞ্জ মডেল থানা পুলিশ। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে নকু বেপারী বাড়ির কবরস্থানের বাঁশ বাগান থেকে একটি লোহার তৈরি দেশীয় পাইপগান, একটি কার্তুজ ও তিনটি ছোরা উদ্ধার করা হয়।
বিষয়টি নিশ্চিত করে বেগমগঞ্জ মডেল থানার পরিদর্শক (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকদার বলেন, গ্রেফতারকৃত অস্ত্রধারী আব্দুল করিম রয়েলের বিরুদ্ধে জোড়া খুন ও অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে। কয়েকটি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে আরও একটি মামলা রুঝু করে তাকে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here