নান্দাইল-পৌর নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা মাহিন।।

0
32

তৌহিদুল ইসলাম সরকার

নান্দাইল-(ময়মনসিংহ)- প্রতিনিধি :

নান্দাইল-পৌর-সভা নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মেয়র পদ প্রার্থী-নৌকার মনোনয়ন প্রত্যার্শী, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর নান্দাইল পৌর শাখা যুবলীগের সাবেক সদস্য শাহ আলম হেলিম (মাহিন)তার নির্বাচনী এলাকায় বিপুল সংখ্যক নেতাকর্মী সাথে নিয়ে শুভা যাএা-শোডাউন-মিছিল করেছেন।

নান্দাইল পৌরসভার ৯নং ওয়ার্ডের চন্ডীপাশা মোড় থেকে নান্দাইল পুরাতন বাস স্ট্যান্ড,নান্দাইল বাজার হয়ে চন্ডিপাশা মোড়ে প্রায় ৭/৮ কিলোমিটার রাস্তা পায়ে হেটে শুভ-যাএা-শোডাউন- মিছিল করেন।
ব্যাপক উৎসাহ ও উদ্দীপনায় নির্বাচনী এলাকার নেতাকর্মীরা শুভ-যাএা-শোডাউন মিছিলে অংশ গ্রহন করেন।

নান্দাইল পৌর নির্বাচনে প্রার্থী হয়ে নৌকা প্রতীকে মনোনয়ন লাভ করতে শতভাগ আশাবাদী,আওয়ামী যুবলীগের রাজনীতির তরুণ যুবলীগ নেতা।
রাজপথ কাপানো সময়ের সাহসী মুজিব যোদ্ধা শাহ আল হেলিম (মাহিন) নান্দাইল পৌরসভার ৯ টি ওয়ার্ডের সর্বস্তরের দলীয় নেতাকর্মী ও ভোটার ভাই-বোনদের মন, ইতিমধ্যেই জয় করেছেন তিনি। নান্দাইল পৌরসভার আওয়ামী নেতাকর্মী থেকে শুরু করে সাধারণ জনগণ মনে করেন তরুণ প্রজন্মের মেধাবী ও সাহসী সন্তান শাহ আলম হেলিম (মাহিন)।
আওয়ামী লীগের মনোনয়ন দিলে বিপুল ভোটের ব্যবধানে নৌকা প্রতীকে জয়লাভ করবে।
সাংবাদিকদের সাথে বিশেষ প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের স্থানীয় সরকার নির্বাচনের মনোনয়ন বোর্ড নান্দাইল পৌর মেয়র পদে আমাকে মনোনয়ন দিলে ইনশাল্লাহ জননেত্রী শেখ হাসিনাকে নৌকা প্রতীকের মেয়র উপহার দিতে পারব।
তিনি আরো বলেন নৌকা প্রতীকে মনোনয়ন দিলে মেয়র নির্বাচিত হয়ে পৌরবাসীকে একটি সুখী সমৃদ্ধ আধুনিক ও যানজট মুক্ত নান্দাইল পৌরসভা উপহার দিয়ে সকল নাগরিক সুযোগ-সুবিধা জনসাধারণের দোরগোড়ায় পৌঁছে দিতে পারব ইনশাআল্লাহ।
এটাই হোক আমার অঙ্গীকার-জয় বাংলা- জয় বঙ্গবন্ধুজয় হোক জননেত্রী শেখ হাসিনার জয় হোক বাংলাদেশ আওয়ামী লীগের জয় হোক নান্দাইলে পৌরবাসীর।

উল্লেখ যে,শাহ আলম হেলিম মাহিন ২০১৫ সালে ৩০ ডিসেম্বর ৪র্থ পৌরসভা নির্বাচনে ৯ নং ওয়ার্ডের বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত হয়। পৌর সভার ১ম সাধারন সভায় ২০১৬ সালের ২৪ ফেব্রুয়ারি কাউন্সিলরদের ভোটে প্যানেল মেয়র নির্বাচিত হয়ে ৯নং ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন সাধন করেন।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here