রৌমারীতে টি-টেন ক্রিকেট খেলার ফাইনাল ম্যাচ উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী জাকির হোসেন।।

0
4
এলাহী শাহরিয়ার নাজিম
কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
উঠতি বয়সীরা মাদক ও বিভিন্ন অপরাধে যাতে করে না জড়িয়ে যায় সেই লক্ষ্যে রৌমারীতে খেলা-ধুলা প্রেমিরা বছর জুড়ে বিভিন্ন খেলার টুর্নামেন্ট পরিচালনা করে আসছে। শরির ও মন ভালো রাখতে খেলা-ধুলার বিকল্প নাই। “ক্রীড়া শক্তি ক্রীড়া বল মাদক ছেড়ে মাঠে চল” এই স্লোগানকে সামনে রেখে রৌমারী যুব সমাজ ও ক্রিকেট প্রেমিদের টি-টেন ক্রিকেট ৮টিমের খেলা শুরু করা হয় ১৯ নভেম্বর থেকে। সেমিফাইনাল খেলে উইনার্স ও সুপার সিক্সেস ফাইনালে পৌঁছায়।
রবিবার সকাল ১১টার দিকে রৌমারী সরকারি কলেজ মাঠে রৌমারী টি-টেন খেলায় ফাইনাল ম্যাচের উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি। ফাইনাল এখেলায় সেমিফাইনাল থেকে উঠে আসা দুটি দল অংশগ্রহণ করে। দল দুটি রৌমারী উইনার্স ক্লাব বনাম সুপার সিক্সেস ক্লাব রৌমারী।
অনুষ্ঠানে প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি বলেন, আপনাদের এই উদ্যোগ আমার কাছে অনেক ভালো লেগেছে। নিঃসন্দেহে শরির ও মনকে ভালো রাখে খেলা-ধুলা।
তিনি আরো বলেন, মাদক সেবি যারা আছেন দ্রুত মাদক ছেড়ে খেলার মাঠে আসুন আমি আপনাদের খেলা-ধুলার সরঞ্জামাদি দিবো।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রৌমারী সার্কেল (এএসপি) এম এইচ মাহফুজার রহমান, সদর ইউনিয়ন চেয়ারম্যান শহিদুল ইসলাম শালু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, উপ-প্রচার সম্পাদক আকতার আহসান বাবু ও উপজেলা আওয়ামীলীগের সদস্য বাদশা মিয়া।
পরে, ৮টিমের টি-টেন ক্রিকেটের সেমিফাইনাল থেকে উঠে আসা রৌমারী উইনার ক্লাব ও সুপার সিক্সার ক্লাবের মধ্যে রৌমারী উইনার ক্লাব বিজয়ী হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here