“ডিএনসি”এর অভিযানে সাভারে ১০ মাদকসেবী গ্রেপ্তার।।

0
11
মোঃআল আমিন
নিজস্ব প্রতিনিধিঃ 
ডিপার্টমেন্ট অব নারকোটিক কন্ট্রোল (ডিএনসি) অভিযান চালিয়ে ১০ মাদকসেবীকে মাদক সেবন ও সংরক্ষণের অভিযোগে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার  (১৯ নভেম্বর) ডিএনসি’র সাভার জোনের ইন্সপেক্টর নুসরাত জাহান এর নেতৃত্বে পরিচালিত অভিযানে সাভারের রাজাশন ও বিরুলিয়ার কালিয়াকৈর এলাকা থেকে মাদক সেবনকালে ওই দশ মাদকসেবীকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার ওই দশ মাদকসেবী হলো- মোঃ নাজিম হোসেন (৩২), মোঃ জীবন (২৮), পংকজ কান্তি (৪৮), মোঃ আলী (২৯), মোঃ আতিকুল ইসলাম (৪০), মোঃ রুবেল হোসেন (২৮), মোহাম্মদ আলী (৩০), মোঃ আশরাফুল (৩০), মোঃ রহিজ (৪৫) ও মোঃ রাছেল হোসেন (২৮)।
পরে ভ্রাম‍্যমান আদালত পরিচালনা করে সাভার রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুল্লাহ আল মাহফুজ  গ্রেফতারকৃতদের প্রত্যেককে ১০০ টাকা জরিমানা ও এক মাসের কারাদন্ড প্রদান করেন।
এব্যাপারে, নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাহফুজ জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৪২ ধারা মোতাবেক আটক দশজনকে মাদক সেবন ও সংরক্ষণের অভিযোগে একশত টাকা জরিমানা ও এক মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে।
আটককৃতরা ভবিষ্যতে আর মাদক সেবন করবেন না এই মর্মে অঙ্গীকার করায় তাদেরকে সংশোধনের জন্য এই আইনের সর্বনিম্ন শাস্তি প্রদান করেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here