সাভারের আশুলিয়ায় পালিত হল যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী।।

0
21
মোঃরায়হান বকুল
আশুলিয়া প্রতিনিধিঃ
বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে সাভারের আশুলিয়া ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের প্রধান কার্যালয় প্রাঙ্গনে। (১১ নভেম্বর ) বুধবার বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।
যুবলীগের এই প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচির মধ‍্য দিয়ে কার্যক্রম শুরু হয় পরে দুস্থদের মাঝে খাবার বিতরণ ও প্রতিবন্ধিদের হুইল চেয়ার বিতরন সহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। কর্মসূচি পালন করেন আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার,অনুষ্ঠানের সভাপতিত্ব করেন  আশুলিয়া ইউনিয়নের যুবলীগের সভাপতি নুরুল আমিন সরকার। এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আশুলিয়া থানা যুবলীগের নেতা কর্মীসহ আওয়ামী অংগসংগঠনের নেতা-কর্মীরা।
এসময় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বক্তব্য রাখেন ,”সত্য- ন্যায়,গৌরব,সাহস,অহংকার নিয়ে প্রত্যেক নেতাকর্মীকে এগিয়ে যেতে। কেউ যদি মাদক, সন্রাস, চাঁদাবাজি এবং বিভিন্ন অনৈতিক কর্মকান্ডের সাথে জড়িত থাকে তাহলে কাউকে ছাড় দেওয়া হবেনা”। বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কেটে এর আনুষ্ঠানিকতা শুরু হয়। এছাড়াও প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ইয়ারপুর যুবলীগের সভাপতি নুরুল আমিনের সহায়তায় বৃক্ষ রোপন, অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এবং অসহায় পঙ্গু মানুষের মধ্যে হুইল চেয়ার বিতরণ করে।
এছাড়াও যুবলীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর পরিবার, দেশ ও জাতির মঙ্গল কামনা করে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী সমাপ্তি ঘোষণা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here