রৌমারীতে ইউপি সদস্যকে মাদকসহ ফাশানোর প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত।।

0
21
রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রৌমারীতে ইউপি সদস্য ও আওয়ামীলীগ নেতাকে মাদকসহ ফাশানোর প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। রৌমারী সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য রবিউল করিম প্রতিহিংসার স্বীকার।তাকে ষড়যন্ত্রমূলকভাবে ফাশানো হয়েছে বলে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে রৌমারীর সর্বস্তরের জনগণ।
সোমবার সকাল ১০টার দিকে রৌমারী থানা মোড় হতে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সরক গুলো প্রদক্ষিণ শেষে উপজেলার সামনে ২ঘণ্টা যাবৎ মানববন্ধন করে। পরে জেলা প্রশাসক বরাবর একটি স্বারকলিপি জমা দেয় বিক্ষোভকারীরা।
জানাগেছে, রবিবার সন্ধ্যার দিকে রৌমারী সিয়াম এন্টারপ্রাইজ এর সামনে র‍্যাব-১৪ অভিযান চালায়।
এসময় সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য ও সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল করিমের ব্যবহৃত মোটরসাইকেল তল্লাশি করে ১৩০পিস ইয়াবাসহ আটক করে র‍্যাব-১৪।
পরে আটককৃত আসামি, মোটরসাইকেল ও ইয়াবা ট্যাবলেটসহ রৌমারী থানায় হস্তান্তর করে র‍্যাব-১৪।
এব্যাপারে রৌমারী সদর ইউপি সদস্যরা চেয়ারম্যানের উপড় অভিযোগ করে বলেন, শহিদুল ইসলাম শালু চেয়ারম্যান নির্বাচিত হওয়ারপর থেকে রাজনৈতিক প্রভাব খাটিয়ে ইউনিয়ন পরিষদকে নিজের ইচ্ছামত বিভিন্ন অনিয়ম করে আসছিলেন। ফলে আমরা কিছুদিন আগে তার বিরুদ্ধে অনাস্থা প্রকাশ করেছি। তাই আমরা নিশ্চত এই ঘটনা সম্পূর্ণ চেয়ারম্যানের কারসাজি।
এলাকাবাসী আরো জানায়, শহিদুল ইসলাম শালু চেয়ারম্যান নির্বাচনের পূর্বে বিভিন্ন শিক্ষা, ক্রীড়া ও ধর্মীয় প্রতিষ্ঠান গুলোতে দান দক্ষিণা করে এবং অনেক প্রতিশ্রুতি দিয়ে নির্বাচিত হয়েছিলেন। পরে তিনি দান দক্ষিণা প্রতিশ্রুতি দূরের থাক উল্টো জনগনের হক মেরে দিচ্ছে।
তারা আরো বলেন, রবিউল করিম মেম্বারকে আমরা ভালো ছেলে হিসেবে চিনি। তাকে সম্পূর্ণভাবে ফাশানো হয়েছে।
এব্যাপারে রৌমারী সদর ইউনিয়ন চেয়ারম্যান তার বিরুদ্ধে অভিযোগের প্রেক্ষিতে তিনি বলেন, রৌমারী বাজারের আমি একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। ইউনিয়ন পরিষদে কোনো রকমের অনিয়ম না হতে দেওয়ায় তারা অনাস্থা দিয়েছে। আর আমি এরকম অপরাজনীতি ও চেয়ারম্যানি করিনা। আমার বিরুদ্ধে এমন মন্তব্য মিথ্যা এবং বানোয়াট এবং এবিষয় আমি কিছু জানিনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here