রৌমারীতে পালিত হল যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী।।

0
40

এলাহী শাহরিয়ার নাজিম

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

প্রতিহিংসার বিচারে বন্দি গণতন্ত্র, স্বাধীনতা-সার্বভৌমত্ত¡ ও জনগণের আস্থার প্রতীক আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে কুড়িগ্রামের রৌমারীতে যুব দলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
মঙ্গলবার সকাল ১০টার দিকে দলিয় কার্যালয়ে পতাকা উত্তোলণ শেষে উপজেলা যুবদলের সাধারন সম্পাদক আ. কাইয়ুম আকন্দ এর সঞ্চালনায় আলোচনা সভা ও বেগম খালেদা জিয়াসহ দেশ-জাতির শান্তি রক্ষার্থে একটি মোনাজাত করা হয়।
এসময় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রঞ্জু, যুগ্ম সম্পাদক রাজু আহমেদ মন্ডল, উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক নাজিমুদ্দিন আকন্দ ও যাদুর চর ইউনিয়ন যুবদলের সভাপতি সাজ্জাদুল ইসলাম সুজন।
আলোচনা সভায় বক্তারা সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে বলেন, বর্তমান সরকার জণগণের নয় তাই এদেশের জণগণের ভোটাধিকার কেড়ে নিয়ে অবৈধভাবে সরকার গঠন করা হয়েছে, আমাদের বিরুদ্ধে যতই চক্রান্ত করুন’না কেনো আমাদের দমিয়ে রাখার সাধ্য আপনাদের নেই।
তারা আরো বলেন, এদেশের জণগণ আপনাকে সর্বচ্চ অপমানের মাধ্যমে বুঝিয়ে দিবে আপনি কেমন স্বৈরা শ্বাসক একটু সময়ের অপেক্ষা মাত্র।
এছাড়াও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।
পরিশেষে যুবদলের সভাপতি মঞ্জুরুল ইসলামের বক্তব্যের মধ্য দিয়ে এ আলোচনার সমাপ্তি ঘোষনা করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here