গাজীপুরের কাশিমপুরে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ।।

0
14

মোঃশাহাদাত হোসেন 

নিজস্ব প্রতিবেদকঃ

গাজীপুরের কাশিমপুর বারেন্ডা ৩ নং ওয়ার্ড কাউন্সিলরের অফিস সংলগ্ন শনিবার ১৭ অক্টোবর সকালে  নারী নির্যাতন ও ধর্ষণের প্রতিবাদে হাজারো জনতার উপস্থিতিতে বিট পুলিশিং সমাবেশের আয়োজন ও বিট পুলিশ কার্যালয় শুভ উদ্বোধন করেন কাশিমপুর থানা, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ ( জিএমপি) । উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাশিমপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি)তদন্ত জনাব মোঃ রফিকুল ইসলাম (জিএমপি) । সভায় উপস্থিত ছিলেন ৩নং ওয়ার্ড কাউন্সিলর জনাব সাইজুদ্দীন মোল্লা, জনাব ইদ্রিস আলী মোল্লা সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও শত শত নারী সদস্য।
বক্তারা বলেন কিছুদিন ধরে নারী নির্যাতন, ধর্ষণ দেশে একটি প্রচলিত ভয়ানক ব্যাধি হিসেবে রূপ ধারণ করেছে। নারী নির্যাতন ও ধর্ষণ প্রতিরোধে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জনো নেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের আইন সংসদে সর্ব-সম্মতিক্রমে পাস করেছেন। যার ফলশ্রুতিতে সমগ্র জাতি আজ প্রধানমন্ত্রীর নিকট কৃতজ্ঞ।
কিন্তু শুধু আইন পাস করে ক্ষ্যান্ত হওয়া যাবেনা আইনের সুষম ব্যবহার ও সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত নারী নির্যাতন কারী ও ধর্ষককে উপযুক্ত শাস্তি প্রদানের লক্ষ্যে দৃঢ়ভাবে কাজ করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে আহ্বান জানিয়েছেন উপস্থিত জনতা। ধর্ষণ ও নারী নির্যাতনের পুলিশ-জনতা একত্রে হাতে হাত মিলিয়ে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here