টাংগাইলের ভূঞাপুরে ইসলাম ধর্ম ও নবীজিকে নিয়ে কটুক্তি করায় এলাকায় উত্তেজনা।।

0
25

মোঃমিজানুর রহমান

টাঙ্গাইল জেলা প্রতিনিধি:

টাঙ্গাইলে ভূঞাপুরে ইসলাম ধর্ম ও মহানবী (সাঃ ) কে নিয়ে ফেসবুকে কটূক্তি করায় শ্রাবন হালদার নামের এক কলেজ শিক্ষার্থীর বাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে।

এলাকার উত্তেজিত জনতা (৩১ আগষ্ট ) বিকাল সাড়ে ৫ টার দিকে এ হামলা চালায়। শ্রাবন হালদার উপজেলার গোবিন্দাসী গ্রামের শ্যামল হালদারের ছেলে ও বীরশ্রেষ্ঠ নুর মোহাম্মদ রাইফেলস স্কুল এন্ড কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র। এ ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে।

এ ব‍্যাপারে স্থানীয়রা জানান, কলেজ ছাত্র শ্রাবন হালদার আল্লাহ, নবী ও ইসলাম ধর্মকে নিয়ে কটুক্তি করে ফেসবুকে পোস্ট দেয়। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় এবং এলাকায় এ খবর ছড়িয়ে পড়ে। পরে বিক্ষুব্ধ জনতা আজ বিকাল সাড়ে ৫টার দিকে মিছিল সহকারে তার বাড়িতে হামলা ও ভাঙচুর চালায়।

পরে পুলিশ এসে তাকে দ্রুত গ্রেপ্তারের আশ্বাস দিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। বিক্ষোভকারীরা আগামীকাল সকাল ১০ টার মধ্যে গ্রেপ্তারের আলটিমেটাম দেয়।
কালিহাতী সার্কেলের সহকারি পুলিশ সুপার রাসেল মনির জানান, ইতিমধ্যে যারা এ ধরনের কাজ করেছে কাউকেই ছাড় দেয়া হয়নি। শ্রাবন হালদারকেও ছাড় দেয়া হবেনা। খুব তাড়াতাড়ি তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here