সাতক্ষীরার তালায় পুত্রকে বাঁচাতে গিয়ে পিতা খুন,আটক উপজেলা ভাইস চেয়ারম্যান।।

0
20
আব্দুর রহমান বাবু,
(সাতক্ষীরা) তালা উপজেলা প্রতিনিধি :
সাতক্ষীরার তালা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান  সরদার মশিয়ার রহমানের বিরুদ্ধে  নলবুনিয়া বিলে মাছে ব্যবসায়ী লুৎফর নিকারী (৬৫)কে পিটিয়ে হত্যার অভিযোগ করা হয়েছে।সোমবার (১৭ই আগষ্ট)তালা উপজেলার নলবুনিয়া এলাকায় এই ঘটনা ঘটে। অভিযোগের ভিত্তিতে সরদার মশিয়ার রহমানকে আটক করেছে পুলিশ।
জানা যায় ভাইস চেয়ারম্যানের একটি মৎস্য ঘেরের মাছ চুরির সন্দেহে লুৎফর নিকারীর ছেলেকে আটকে রেখে মারধর করছে চেয়ারম্যান মশিয়ার। এই খবর পেয়ে মারধরে হাত থেকে ছেলেকে বাঁচাতে লুৎফর নিকারী গেলে তাকেও বেধড়ক মারপিট করা হয়।
নিহত লুৎফর নিকারী (৬৫) তালা সদরের জেয়ালা নিকারী পাড়ার মৃত.আইজুল নিকারীর ছেলে। আটক মশিয়ার রহমান সরদার তালা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান।
এ ব‍্যাপারে নিহত লুৎফর নিকারীর ভাতিজা রুহুল আমিন নিকারী জানান, নলবুনিয়া বিলে সরকারি খালে চাচাতো ভাই সেলিম নিকারী মাছ ধরছিল। ওই খালে ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমানের মাছের ঘেরের ভেড়ি আছে।খালে মাছ ধরার সময় খাল থেকে মশিয়ারের সহযোগী রনি সেলিমকে আটকে রাখে। এরপর সরদার মশিয়ার ঘটনাস্থলে পৌঁছে রনি, তুহিন শেখ সহ তিনজনে মিলে সেলিমকে অমানুষিক ভাবে মারপিট করে। মারপিটের ঘটনা শুনে চাচা লুৎফর ঘটনাস্থলে দৌড়ে যায়। সেখানে যাওয়া মাত্রই সরদার মশিয়ার, তুহিন ও রনি একত্রে হয়ে তাকেও মারপিট করে। পরে গ্রামবাসী গিয়ে চাচা লুৎফর ও তার ছেলে সেলিমকে অচেতন অবস্থায় উদ্ধার করেন। পরে তাদের তালা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চাচাকে মৃত ঘোষণা করেন।
বর্তমানে সেলিম নিকারী তালা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। সেলিম নিকারী বলেন, আমরা এ হত্যাকাণ্ডের বিচার চাই। এ সন্ত্রাসী পরিবারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী।
এ ঘটনায় রাতেই পুলিশের জরুরি সেবা সার্ভিস ৯৯৯ ফোন দেন স্থানীয়রা।পরে রাতেই অভিযান চালিয়ে তালা উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ারকে আটক করে পুলিশ।
এ ব‍্যাপারে তালা থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মেহেদী রাসেল জানান, জিজ্ঞাসাবাদের জন্য ভাইস চেয়ারম্যান মশিয়ার কে আটক করা হয়েছে। পরবর্তীতে অভিযোগের পর এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here