৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে’র আয়োজনে দোয়া।।

0
29

মোঃশাহাদাত হোসেন 

বাংলার রূপ,নিজস্ব প্রতিবেদক:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে’র আয়োজনে শনিবার (১৫ই আগষ্ট ) দুপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এবং সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সায়েমুল হুদা।

পরে সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সায়েমুল হুদার সঞ্চালনায় যথাযথ সাস্থ্যবিধি মেনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্য এবং ১৫ই আগষ্টের সকল শহীদের  আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি।

অনুষ্ঠানে এসময় আরো উপস্থিত ছিলেন সাভার উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তার সুমি,  ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোহাম্মদ সায়েম মোল্লা, সাভার মডেল থানার পরিদর্শক ওসি এ এফ এম সায়েদ সহ সাভার উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ সাভার উপজেলা সাস্থ্য কমপ্লেক্সের সকল ডাক্তার, নার্স,ও কর্মকর্তা কর্মচারী এবং সাংবাদিক  বৃন্দ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here