আশুলিয়ায় পালিত হল জনপ্রিয় অনলাইন পত্রিকা বার্তা বাজারের ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী।।

0
29

মোঃসোহান আহমেদ সানাউল,

নিজস্ব প্রতিবেদক।।

আজ দেশের জনপ্রিয় অনলাইন পোর্টাল বার্তা বাজার ডট কম এর ৮ম বর্ষপূর্তি । এই উপলক্ষে বৃহস্পতিবার (১৩ আগস্ট) বিকালে অত্যন্ত সীমিত পরিসরে সাভারের আশুলিয়া প্রেসক্লাব মিলনায়তনে ৮ম প্রতিষ্ঠা বার্ষীকি উদযাপন করা হয়।

অনুষ্ঠানে বার্তা বাজার এর ষ্টাফ রিপোর্টার মোঃ আল মামুন খান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি ও আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ শহিদুল্লাহ মুন্সী।

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি জনপ্রিয় এই পোর্টাল সম্পর্কে অভিমত ব্যক্ত করতে গিয়ে বলেন, অনলাইন পোর্টাল বার্তা বাজার বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে। সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে একেবারে তৃণমূল পর্যন্ত মানুষের বিভিন্ন সমস্যাদি তুলে ধরা সহ সংবাদ পরিবেশনে এক অনন্য ধারা যুক্ত করেছে বার্তা বাজার। ৮ম প্রতিষ্ঠাবার্ষিকীর এই দিনে বার্তা বাজার এর সম্পাদক, অফিস স্টাফ, সকল প্রতিনিধি এবং সকল পাঠকের প্রতি শুভেচ্ছা রইলো।

প্রতিষ্ঠা বার্ষীকির অনুষ্ঠানে অন্যান্যের ভিতর আরও উপস্থিত ছিলেন- আশুলিয়া প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ও দৈনিক ভোরের আলোর আশুলিয়া প্রতিনিধি শহীদুল ইসলাম ডাবলু, বাংলা টিভির আশুলিয়া প্রতিনিধি আলমগীর হোসেন নীরব, দৈনিক মুক্তখবর এর স্টাফ রিপোর্টার ফয়জুল ইসলাম, জয়যাত্রা টেলিভিশনের সাভার প্রতিনিধি ও দৈনিক বাংলাদেশ বুলেটিন পত্রিকার প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন সাগর, দৈনিক নবচেতনা পত্রিকার আশুলিয়া প্রতিনিধি ইমদাদুল হক, দৈনিক ভোরের আলোর সাভার প্রতিনিধি ও দৈনিক বাংলার রূপের প্রকাশক মো:সোহান আহমেদ সানাউল, দৈনিক সীমান্ত বার্তার সম্পাদক  শামীম হাসন সীমান্ত, খায়রুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে দৈনিক বাংলার রূপের পক্ষ থেকে বার্তা বাজারের সম্পাদক মোঃনাসির উদ্দিন পাটোয়ারী সহ সকল প্রতিনিধি,অফিস কলা কৌশলী,পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভন‍্যধায়ীদের প্রতি শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন।এসময় বাংলার রূপের  প্রকাশক মোঃসোহান আহমেদ জানান,দীর্ঘ ৮টি বছর বার্তা বাজার নিষ্ঠার সাথে দেশের মাটি ও মানুষের কথা জাতীয়,আন্তজাতিক,রাজনৈতিক,সামাজিক, ও সাংসকৃতিক সহ সকল বিষয়ে তাদের বস্তু নিষ্ঠ সংবাদ প্রচারে অতুলনীয় কাঠামো।তাই বার্তা বাজারের আগামী দিন গুলো হয় যেন সুন্দর সুদৃঢ় এই কামনাই থাকল।

এদিকে, সীমিত পরিসরে অনুষ্ঠিত এই প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে নিজেদের অনুভূতি ব্যক্ত করে গেছেন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ নেতা শাহীন চৌধুরী দ্বীপ, আশুলিয়া থানা ছাত্রলীগ নেতা আরিফুল ইসলাম আরিফ সহ অন্যান্য নেতাকর্মীবৃন্দ। আশুলিয়া প্রেসক্লাব মিলনায়তনে এসময় তারা বার্তা বাজার এর ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বার্তা বাজারের সকল পাঠক, সম্পাদক, প্রতিনিধি এবং অফিস ষ্টাফদের শুভেচ্ছা জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here