রৌমারীতে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
25
এলাহী শাহরিয়ার নাজিম
রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
কুড়িগ্রামের রৌমারীতে দুই উপজেলা (রৌমারী ও রাজিবপুর) এর সার্বিক বিষয়ে বিভাগীয় কমিশনার (রংপুর) মোহাম্মদ তারিকুল ইসলাম ও কুড়িগ্রাম জেলা প্রশাসক রেজাউল করিমের উপস্থিতিতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
গত ২৩ জুলাই দুপুর ২টার দিকে রৌমারী উপজেলা সম্মেলন কক্ষে রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরানের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় বক্তারা বন্যা পরিস্থিতির উপর সকল ইউপি চেয়ারম্যানসহ অন্যান্যদের বক্তব্য শেষে রৌমারীতে স্বাধীনতা সংগ্রামের মুক্তাঞ্চলে স্মৃতি স্তম্ভ নির্মাণ, টেকসই উন্নয়ন ও বন্যার্তদের এই দূর্দিনে সকলকে পাশে থাকার আহ্বান জানান।
আলোচনা সভায় উপস্থিত ছিলেন, রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্যাহ, রাজিবপুর উপজেলা নির্বাহী অফিসার নবিরুল ইসলাম, রৌমারী সার্কেল এএসপি এম এইচ মাহফুজার রহমান, মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ কাদের, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, রৌমারী উপজেলার ৬টি ইউনিয়নের চেয়ারম্যানগণ, রৌমারী থানা অফিসার ইনর্চাজ আবু মোহাম্মদ দিলওয়ার হাসান ইনাম এবং সাংবাদিক মহল।
বিভাগীয় কমিশনার তারিকুল ইসলাম বলেন, এলাকায় টেকসই উন্নয়নে সকলকে এগিয়ে আসতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নয়নের কাজ করবো, আপনারা সহযোগীতা করুন। তাছাড়া মাদক নিয়ন্ত্রনে আপনাদের সবাইকে সোচ্চার হতে হবে। মাদকের তালিকা কোন সরকার প্রকাশ করেনি শেখ হাসিনার সরকার প্রকাশ করে দিয়েছে। পরিশেষে তিনি সকলের সু-স্বাস্থ্য কামনা করে রৌমারী উপজেলার স্থলবন্দরসহ বিভিন্ন এলাকা পরিদর্শন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here