রৌমারীতে বন্যার্ত ও তাঁত শ্রমিকদের রক্ষার দাবি (বাসদ)এর।।

0
45
এলাহী শাহরিয়ার নাজিম।
বাংলার রূপ,রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রৌমারীতে বিনা মূল্যে করোনা টেষ্ট ও চিকিৎসা, করোনার ভুয়া টেষ্ট করা চিকিৎসকদের গ্রেফতার, রাষ্ট্রায়ত্ত্ব পাট শিল্প বন্ধের গণবিরোধী সিন্ধান্ত বাতিল, চলতি মৌসুমে চাষীদের কাছে ধান ক্রয়, দুঃস্থ বন্যার্তদের বাঁচানো ও তাঁত শ্রমিকদের রক্ষা করণের দাবিতে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (বাসদ)।
২১-জুলাই (মঙ্গলবার) দুপুর ২টার দিকে রৌমারী উপজেলা চত্ত্বরে বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (বাসদ) রৌমারী উপজেলা শাখার সাধারণ সম্পাদক শেখ মো. আব্দুল খালেকের সভাপতিত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধন ও বিক্ষোভ মিছিল শেষে রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে কুড়িগ্রাম জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দেওয়া হয়।
মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে বক্তব্য রাখেন, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের নারায়নগঞ্জ শাখার সাধারণ সম্পাদক বেলাল হোসেন, উপজেলা শাখার সাবেক সভাপতি রাশেদুজ্জামান রাশেদ, বন্দবেড় ইউনিয়ন শাখার সভাপতি সাকিল আহমেদ, ক্ষেতমুজুর, কৃষক ও ছাত্রফ্রন্টের চরশৌলমারী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক শফিকুর রহমান প্রমুখ।
এসময় বক্তারা বলেন, বিশ্বব্যাপী করোনা নিয়ে মানুষ দিশেহারা তার উপড়ে  মানুষের মৃত্যু নিয়ে খেলছে বেসরকারি হাসপাতাল গুলো। চর দই খাওয়া, চর সোনাপুর, চর গেন্দার আলগা, ঘুঘুমারী সুখেরবাতি ও বকবান্ধায় শতাধিক ঘর বাড়ী নদী গর্ভে বিলীন হয়ে যাওয়া পরিবার গুলোকে পুনঃবাসন করতে হবে। এমনকি সারাদেশে সরকারি মূল্যে ধান ক্রয় করলেও রৌমারী উপজেলায় কোন চাষীর ধান ক্রয় করা হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here