প্রধানমন্ত্রীর কারাবন্দি দিবস উপলক্ষে সাভার উপজেলা আওয়ামী লীগের মিলাদ ও দোয়া অনুষ্ঠিত।।

0
23

মোঃসোহান আহম্মেদ সানাউল।

নিজস্ব প্রতিবেদক।।

 

বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার কারাবন্দি দিবস উপলক্ষে সাভার উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ জুলাই) বিকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজিব।

উক্ত মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এসময় সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন সহ সাভার উপজেলা আওয়ামী লীগ এবং সকল সহযোগী অঙ্গ-সংঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দোয়া অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সাভার উপজেলা চেয়ারম্যান  মঞ্জুরুল আলম রাজীব জানান, এক এগারোর সেনা সমর্থিত সরকার এদেশের রাজনীতি থেকে তাদের মাইনাস ফর্মূলা কার্যকর করার জন্য রাষ্ট্রীয় ক্ষমতা দখল করে। এর বিরুদ্ধে যখন সারা দেশের মানুষ এক হয়ে আন্দোলনে নামে, ঠিক তখনই ২০০৭ সালের ১৬ জুলাই আমাদের মহান নেত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে অন্যায় ও অবৈধভাবে গ্রেপ্তার করে। দীর্ঘ এগারো মাস অমানুষিক নির্যাতন ও অমানবিক আচরণ আমাদের মহান নেত্রীর সাথে তৎকালীন অসাংবিধানিক সরকার করেছিলো। অতপর ২০০৮ সালের ১১ জুন আমাদের মহান নেত্রী আমাদের মাঝে ফিরে আসে। এই দিনটি উপলক্ষে আজ আমরা সাভার উপজেলা আওয়ামী লীগ মহান নেত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করেছি। আল্লাহপাক যেন তাকে সুস্থ রেখে মানুষের জন্য কাজ করার তৌফিক দান করেন।

 

প্রসঙ্গত উল্লেখ্য, ১/১১ এর সেনা সমর্থিত অবৈধ তত্ত্বাবধায়ক সরকার ২০০৭ সালের ১৬ জুলাই ধানমন্ডির ৫ নম্বরের বাসভবন ‘সুধাসদন’ থেকে বর্তমান প্রধানমন্ত্রী জননেন্ত্রী শেখ হাসিনা-কে গ্রেফতার করে। বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতা-কর্মী এবং গণতন্ত্র প্রত্যাশী জনগনের আন্দোলনের মুখে দীর্ঘ প্রায় ১১ মাস কারাভোগের পর ২০০৮ সালের ১১ জুন সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে সংসদ ভবন চত্ত্বরে স্থাপিত বিশেষ কারাগার থেকে মুক্তি পান দেশরত্ন শেখ হাসিনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here