পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোশাররফ হোসেনই নিলেন রাস্তায় পরে থাকা মানসিক ভারসাম্যহীন  নারীর দায়িত্ব।।

0
14

মোঃরবিউল রনি,

টাঙ্গাইল সদর প্রতিনিধি।।

টাঙ্গাইল সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মোশাররফ হোসেন, নিজেই নিলেন প্রায় ৩ বছর  ধরে রাস্তায় পরে থাকা এক মানসিক ভারসাম্যহীন  নারীর থাকা খাওয়ার দায়িত্ব।
জানা যায়,গতকাল রোববার (২১ জুন) টাঙ্গাইল সদর উপজেলার গালা রোডে খোলা আকাশের নিচে বসে থাকা বোরকা পরা এক নারীকে দেখতে পান মানবিক এই পুলিশ কর্মকর্তা মোশারফ হোসেন। পরে ওই নারীর কাছে গিয়ে তার সাথে কথা বলে বুঝতে পারেন তিনি মানসিক ভারসাম্যহীন। পরে স্থানীয়দের কাছে জানতে পারেন তিন বছর ধরে খোলা আকাশের নিচে ঐ জায়গাই বসবাস করছেন ওই নারী। পরে তিনি ওই নারীকে খাবারসহ চাল ডাল লবণ তেল কিনে দেন এবং তাকে একটি ঘর তুলে দেয়াসহ তার ভরণ-পোষণের দায়িত্ব নেন।
এ ব‍্যাপারে মোশাররফ হোসেন বলেন, গত কয়েক দিন ধরে রাস্তার পাশে ওই নারীকে দেখে কৌতুহল জাগে। পরে তার কাছে গিয়ে কথা বলে বুঝতে পারি তিনি মানসিক ভারসাম্যহীন। তার বয়স আনুমানিক ৫০ বছর। নাম-পরিচয় বা ঠিকানা বলতে না পারলেও তিনি শুধু জানিয়েছেন ছেলের নাম সাদ্দাম। রাস্তার পাশে থাকা ভারসাম্যহীন এ নারী যেকোনো সময় বিপদে পড়তে পারেন। সেজন্য আমি তার থাকার একটি ঘর করে দেয়ার কথা বলেছি।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, সেই সঙ্গে তার খাবারের দায়িত্ব নিয়েছি। আপাতত তাকে কিছু চাল-ডাল, ডিম, কলা, রুটি ও মুড়ি কিনে দিয়েছি। তার চাহিদা অনুযায়ী তাকে খাবার সরবরাহ করব। খাবার পেয়ে খুবই খুশি হয়েছেন ভারসাম্যহীন এ মানুষটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here