রৌমারীতে মাদক সম্রাট আনিজ্জামালসহ গ্রেফতার ২।।

0
115

এলাহি শাহরিয়ার নাজিম

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:

কুড়িগ্রামের রৌমারীতে মাদক সম্রাট আনিজ্জামাল ১০৩০পিস ইয়াবাসহ ও তার ছেলেকে মাদক ব্যবসার আলামতসহ হাতে-নাতে গ্রেফতার করেছে রৌমারী থানা পুলিশ। বুধবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে নিজ বাড়ি থেকে আনিজ্জামাল ও তার ছেলে সুমনকে বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে রৌমারী ডিগ্রি কলেজ মোড় থেকে মাদক ব্যবসার কিছু আলামতসহ গ্রেফতার করা হয়।
আটককৃত ওই ব্যাক্তি সদর ইউনিয়নের খাটিয়ামারি গ্রামের নুর শেখের ছেলে আনিজ্জামাল (৫০) ও তার ছোট ছেলে সুমন মিয়া (১৮)।

রৌমারী থানার ওসি (তদন্ত) মোন্তাসির বিল্লাহ্ বলেন, অনেকদিন ধরে খাটিয়ামারী গ্রামের আনিজ্জামালের বিরুদ্ধে ওই এলাকা তেকে অনেক অভিযোগ আসছিলো কিন্তু অভিযুক্ত আনিজ্জামাল অনেক চালাক চতুর হওয়ায় আমাদের অনেক কষ্ট করতে হয়েছে। বুধবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই তুহিনের নেতৃতে¦ থানার পুলিশ অফিসারদের একটি টিম তৈরি করে ওই এলাকায় পাঠানো হয়। ভোর রাতে আনিজ্জামালের সারা বাড়ি ঘেড়াও করে তার বিছানার নিচে ১০৩০পিস ইয়াবা পাওয়া যায়। আনিজ্জামালের মাদক ব্যবসার সহযোগি তার ছেলে সুমন মিয়ার সম্পর্কে জানতে পেড়ে তাকেও গ্রেফতার করা হয়েছে এবং আরো যারা জড়িত রয়েছে কাউকে ছাড় দেয়া হবেনা।

মাদক সম্রাট আনিজ্জামালের ছেলে সুমন।
মাদক সম্রাট আনিজ্জামালের ছেলে সুমন।

এলাকাবাসি জানায়, আনিজ্জামাল ও তার দুই ছেলে সাজু আর সুমন দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা করে আসছিলো। তার দুই ছেলের ব্যাপরোয়া চলাফেরার কারণে এলাকার অনেক ছেলে নষ্ট হয়ে যাচ্ছিলো। আনিজ্জামালকে মাদক ব্যবসা করতে অনেকবার আমরা নিষেধ করেছি কিন্তু আনিজ্জামাল মাদক ব্যবসা না ছেড়ে তার ছেলেরাসহ উল্টো আমাদের প্রাণ নাশের হুমকি ধামকি দেয়।

এব্যাপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মো. দিলওয়ার হাসান ইনাম জানান, আটককৃত আনিজ্জামাল একজন চিহ্নিত মাদক কারবারি। তার কর্মকাÐে ঐ এলাকার মানুষ অতিষ্ট, সে বিভিন্ন অপকর্মের সাথে জড়িত এবং তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা ছিল। তাকে আটক করে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে ও তার ছেলে সুমনের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here