রৌমারীতে জমি সংক্রান্ত বিষয়ে বৃদ্ধ খুন আটক-২।।

0
70

এলাহি শাহরিয়ার নাজিম

রৌমারী কুড়িগ্রাম)প্রতিনিধি।।

বাড়ির সীমানাকে কেন্দ্র করে সংঘর্ষে রফিকুল ইসলাম (৫৫) নামের এক ব্যক্তিকে হত্যা করা হয়েছে। ১৩ মে (বুধবার) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের চর বড়াইকান্দি গ্রামে ঘটনাটি ঘটে। এ ঘটনায় মুকুল ও সাবিয়া বেগম নামের দু’জনকে আটক করেছে রৌমারী থানা পুলিশ।

এলাকাবাসি জানায়, চর বড়াইকান্দি গ্রামের তনুশেখের ছেলে রফিকুল ইসলাম ও একই গ্রামের নবিবর রহমানের সাথে জমাজমির সীমানা নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলছিল। ঘটনার দিন উভয় পক্ষে বাড়ির সীমানা নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে গিয়ে সংঘর্ষের সৃষ্টি হলে মুকুলগং এর লাঠির আঘাতে রফিকুল গুরুত্বর আহত হয়। পরে গ্রামবাসিরা আহতকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক আহত’র অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কুড়িগ্রাম সদর হাসপাতালে রেফার্ড করেন। আহত ব্যক্তিকে নৌ পথে কুড়িগ্রাম নেয়ার সময় মাঝ রাস্তায় তার মৃত্যু ঘটে। এ ঘটনায় রৌমারী থানার পুলিশ এখন পর্যন্ত দু’জনকে আটক করেছে।

রৌমারী থানার ওসি আবু মোহাম্মদ দিলওয়ার হাসান ইনাম বলেন, এঘটনায় মামলা হয়েছে। পরে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয় । ইতিমধ্যে দু’জনকে আটক করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here