গর্ভধারিনী মাকে খুনের উদ্দেশে মাটিতে পুতে রাখলেন কুলাংঙ্গার ছেলে,তবে ৩ দিন পরে বেরিয়ে এলেন মা!

0
37

বাংলার রূপ,নিউজ ডেস্ক।।

চীনে দুনিয়া থেকে সরিয়ে দেয়ার উদ্দেশে চলাচলে অক্ষম গর্ভধারিনী মাকে জীবন্ত অবস্থায় মাটিতে পুঁতে ফেললেন এক কুলাংঙ্গার সন্তান। দেশটির শাংসি প্রদেশে এমন হৃদয়বিদারক ঘটনা ঘটেছে। ছেলের এমন কাণ্ডে ওই এলাকার বাসিন্দারা হতভাগ।

জানা যায়, পুঁতে ফেলার তিনদিন পরেই কবর থেকে বেরিয়ে আসেন মা। তিনদিন মাটির তলায় থেকেও তার মৃত্যু হয়নি। মাটি সরিয়ে এমন জ্যান্ত মানুষ উঠে আসতে দেখে চমকে গিয়েছিল পুলিশ। পরে তদন্তে বেরিয়ে এলো ছেলে মাকে খুন করার উদ্দেশেই জ্যান্ত কবর দিয়েছিল। তবে তিনদিন মাটির তলায় থেকেও প্রাণ হারাননি মা। কোনোমতে শেষ মুহূর্তে জীবন বাঁচিয়ে বেরিয়ে এসেছেন।

অভিযুক্ত ছেলের স্ত্রী জানিয়েছেন, চলতি মাসে ২ তারিখে মাকে হঠাৎ উধাও হয়ে যায় ছেলে। তিনদিন মা বাড়িতে ফিরছেন না দেখে পুলিশকে খবর দেয়া হয়। তারপরই প্রকাশ্যে আসে এই ঘটনা। আপাতত অভিযুক্ত ছেলেকে পুলিশ আটক করেছে।

উদ্ধারকারীরা জানিয়েছেন, মা অসুস্থ ছিলেন। তবে তার চলার ক্ষমতা ছিল না। এই পরিস্থিতিতে ছেলে চলাচলে অক্ষম মা–কে সামলাতে সামলাতে অধৈর্য হয়ে পড়েছিলেন। তাই মাকে মেরে ফেলতে চেয়েছেন। ছেলের বয়স ৫৮ এবং মায়ের বয়স ৭৯ বছর। সূত্র: গ্লোবাল নিউজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here