রৌমারীতে করোনায় আক্রান্ত পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিলেন প্রতিমন্ত্রীর পুত্র।।

0
15

এলাহি শাহারিয়র নাজিম।

বাংলার রূপ, রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি।।

কুড়িগ্রামের রৌমারীতে করোনায় আক্রান্ত আনিসুল হকের অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেনের হয়ে উপহার সামগ্রী পৌঁছালেন প্রতিমন্ত্রীর পুত্র সাফায়াত বিন জাকির।
সোমবার (৪ মে) সকাল ১০টার দিকে উপজেলার যাদুরচর ইউনিয়নের ধনারচর (আকন্দ পাড়া) গ্রামে গত মাসের ২৩ তারিখ করোনায় আক্রান্ত হয়ে পড়া ঢাকা থেকে ফেরা আনিসুল হকের হতদরিদ্র অসহায় পিতা নুরুল হকের কাছে এই উপহার সামগ্রী পৌঁছে দেন।

এছাড়াও কর্মহীন হয়ে পড়া অসহায় দুস্ত পরিবার গুলোর মাঝে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ি দিবা-রাত্রি একাকার করে নিজেদের উপস্থিতিতে ২৮ কুড়িগ্রাম-৪ এলাকায় বাড়িতে বাড়িতে গিয়ে প্রতিমন্ত্রীসহ পরিবারের ৪ সদস্য ত্রাণ দিতে ছুটে বেড়াচ্ছেন।
প্রতিমন্ত্রী পুত্র সাফায়াত বিন জাকির বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ দিয়েছেন বাংলাদেশে কেউ যাতে খাওয়ার কষ্ট না পায়। আমার বাবা প্রতিদিন নিজ হাতে কর্মহীন হয়ে পড়া গরিব দুঃখীদের তালিকা করেন। তালিকা অনুযায়ি আমাদের পরিবারের ৪ সদস্য দিনে ও রাতে সাধ্য মতো ত্রাণ দেয়ার চেষ্টায় ছুটছি যে যার যার মতো করে। করোনায় আক্রান্ত আনিসুল হকের পরিবার অসহায়ভাবে জীবন যাপন করছে তাই বাবার নির্দেশে প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এই উপহার সামগ্রী দিতে এসেছি।
এসময় আরো উপস্থিত ছিলেন, রৌমারী উপজেলা আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদক আহসান বাবু, সদস্য মশিউর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক ভাঃ সাধারণ সম্পাদক মারুফ আহমেদ শিক্ত ও প্রতিমন্ত্রী কন্যা সঞ্চয়ী জাকির।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here