সোমেশ্বরীর নদীতে বালু উত্তোলনের ড্রেজারের গর্তে পড়ে নিখোঁজ ১।

0
7

মো:রাজিব মিয়া,নেত্রকোনা জেলা ব‌্যুরো।।

নেত্রকোনার  দুর্গাপুর উপজেলার সোমেশ্বরীর নদীতে বালু উত্তোলনের ড্রেজারের গর্তে পড়ে স্বপন চন্দ্র সরকার (৫৫) নামে এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন।

নিখোঁজ স্বপন চন্দ্র দূর্গাপুর পৌরসভার সাধুপাড়া এলাকার স্বর্গীয় কুমুত চন্দ্র সরকারের ছেলে। তিনি বিভিন্ন সাইনবোর্ড ও ব‌্যানার লেখার কাজ করতেন।

রোববার (৩ মে) সকাল ১০ টার দিকে স্বপন নদীর বাংলা ড্রেজারের গর্তে গোসল করতে নামলে এই ঘটনা ঘটে। স্থানীয়রা খবর পেয়ে পুলিশকে খবর দিলে দুর্গাপুর ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল নদীতে উদ্ধার কাজ শুরু করে। বেলা ১২ টায় ময়মনসিংহ থেকে আরেকটি ডুবুরি দল এসে তাদের সঙ্গে যোগ দেয়। প্রতিবেদন লেখা পর্যন্ত তাকে পাওয়া যায়নি তবে উদ্ধার তৎপরতা চলছে।

এ বিষয়ে স্থানীয়রা জানান, সকালে গোসলের সময় পাশেই গোসল করা দুই নারী তাকে ডুবতে দেখে স্থানীয়দেরকে ডাক দিলে প্রথমে স্থানীয়রা তাকে উদ্ধারের চেষ্টা করেন। পরে ফায়ার সার্ভিস ও পুলিশকে খবর দেন তারা।

এ ব‌্যাপারে দুর্গাপুর থানার ওসি (তদন্ত) মীর মাহাবুবুল জানান, নদীতে স্রোত থাকায় উদ্ধারে কিছুটা বেগ পোহাতে হচ্ছে। তবে ময়মনসিংহের ডুবুরি দল যেহেতু উদ্ধারে নেমেছে আশা করছি দ্রুতই উদ্ধার কাজ সম্পন্ন হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here