বরিশালে খেলার সাথীকে হত‌্যা করলেন মা ছেলেই বলে দিলেন সবাইকে।।

0
8

মো:মাহবুবুর রহমান মাহবুব।

বাংলার রূপ,বরিশার জেলা ব‌্যুরো।।

বরিশালে সদরে সাড়ে ৩ বছরের শিশুকে হত্যার পর মরদেহ লুকিয়ে রাখার অভিযোগ উঠেছে প্রতিবেশি গৃহবধুর বিরুদ্ধে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে । এবং জাকিয়া নামে ঐ গৃহবধূকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) বরিশাল সদর উপজেলার শায়েস্তাবাদ ইউনিয়নের কোদালিয়া গ্রামেএ ঘটনা ঘটেছে । নিহতের চাচা বাশার ও ফুফু শিউলি জানান, ওই দিন বেলা ১টার পর থেকে তাদের ভাইয়ের ছেলে হামিমের কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না। পরে তার খোঁজে আশপাশের বেশ কয়েকটি পুকুর ও নদীতেও অনুসন্ধান চালানো হয়। না পেয়ে হামিমের খেলার সাথী পার্শ্ববর্তী বাড়ির এনায়েত ও জাকিয়া দম্পতির ৪ বছরের ছেলেকে জিজ্ঞাসা করা হয়। সে জানায়, হামিমকে তার মা জাকিয়া মারধর করে বাড়ির পাশের একটি পুকুরে চুবিয়ে অন্য একটি মজা পুকুরের কচুরিপানার নিচে লুকিয়ে রেখেছে।

পরে বিষয়টি থানা পুলিশকে জানালে, তারা ঘটনাস্থলে এসে শিশুটির লাশ ওই দিন বিকালে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় এবং জাকিয়াকে আটক করে নিয়ে যায়।

নিহত শিশুর ফুফু শিউলি জানান, জাকিয়ার ছেলে তার ছোট ভাই ছালামের সন্তানের সাথে খেলা করতে বাড়িতে প্রায়ই আসে। এজন্য জাকিয়া রাগারাগিও করে। পরে গত পরশু ছোট ভাই জাকিয়ার ছেলেকে বাড়িতে না আসার জন্য বলেন। এরপরই এ ঘটনা ঘটে।

বরিশাল মেট্রোপলিটনের কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম জানান, নিহত শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় নিহতের দাদা আলতাফ কবিরাজ বাদী হয়ে জাকিয়াকে আসামি করে একটি হত‌্যা মামলা দায়ের করেছেন। সেই মামলাকে জাকিয়াকে গ্রেফতার দেখানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here