আশুলিয়ার প্রেম ডিপো ইন রাজপথ শ্রমিক সংগঠনের ত্রান বিতরন।।

0
7

বাংলার রুপ,নিজস্ব প্রতিবেদক।।

মহামাড়ী করোনা পরিস্থিতিতে  আশুলিয়ার আউকপাড়া আদর্শ গ্রামের হত দরিদ্র দিন মজুর মানুষের মাঝে ত্রান বিতরন করেছেন প্রেম ডিপোইন রাজপথ শ্রমিক সংগঠন।

করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে আজ বৃহস্পতিবার( ২৪ এপ্রিল) সামাজিক দুরুত্ব‌্ বজায় রেখে এই খাদ‌্য সামগ্রী বিতরন করা হয় ।এ সময় এসব মানুষের মাঝে এই খাদ‌্য সামগ্রী বিতরন করেন  প্রেম ডিপোইন রাজপথ শ্রমিক সংগঠনের সভাপতি মো: বকুল হোসেন দর্ঝি।

এ সময় সংগঠনের সভাপতি বকুল হোসেন দরজি দৈনিক বাংলার রূপ কে জানান , প্রানঘাতী করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে বিশ্বের অন‌্যান‌্য দেশের মত আমাদের দেশেও গত ২৬ মার্চ থেকে সরকারী নির্দেশে সাধারন ছুটি ঘোষনা করা হয়েছে,বন্ধ করে দেয়া হয়েছে সকল অফিস আদাালত ,পরিবহন,থেকে সব কিছু।আর পরিবার পরিজন নিয়ে এতে র্দুভোগে দিন পার করছে খেটে খাওয়া মানুষ গুলো।তাই এই হত দরিদ্র মানূষের জন‌্য সরকারের পাশাপাশি আমরাও কিছু পরিবারকে খাদ‌্য সামগ‌্রী বিতরন করছি,চেষ্টা করছি সাহয‌্যের হাত বারাতে।

ত্রান বিতরন কালে এ সময় এখানে আরো উপস্তিত ছিলেন সংগঠনের সাধারন সম্পাদক মো:মজিবুর রহমান,সহকারি সাধারন সম্পাদক মো:খোকন আলী,দপ্তর সম্পাদক মোসা:লাকি আক্তার,ও প্রধান উপদেষ্টা মো: হোসেন আলী সহ সংগঠনের অন‌্যান‌্য সদস‌্য গন।

এ ব‌্যাপারে প্রধান উপদেষ্টা হোসেন আলী বলেন,আমরা আজকে ১৫০ টি দরিদ‌্র পরিবারের কাছে খাদ‌্য সামগ্রী পৌছে দিয়েছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here