মোল্লাহাটে কাভার্ড ভ্যানের ধাক্কায় তামীম শেখ (১৬) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।।

0
7

মো:ফজলে রাব্বি,নিজস্ব প্রতিবেদক।।

বাগেরহাটের মোল্লাহাটে কাভার্ড ভ্যানের ধাক্কায় তামীম শেখ (১৬) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।তামীম মোল্লাহাট উপজেলার দিগঙ্গা গ্রামের মিকাইল শেখের ছেলে। সে দিগঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিলেন।

বুধবার (৮ এপ্রিল) সকালে খুলনা মাওয়া মহাসড়কের মোল্লাহাট উপজেলার সরকারি পুকুর নামক স্থানে রাস্তা পাড়াপাড়ের সময় একটি কাভার্ড ভ্যান ধাক্কা দেয় তামীমকে এতে তামিম গুরুতর আহত হন।পরে আহত অবস্তায় তাকে উদ্ধার করে খুলনা সিটি ইমেজিং হাসপাতালে ভর্তি করা হয়।

পরে বুধবার বিকেলে খুলনা সিটি ইমেজিং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তামীম।

নিহতের আত্মীয় শিমুল জানান, সকালে রাস্তা পাড় হওয়ার সময় খুলনা মেট্রো ন-১১৬৪ নম্বরের একটি কাভার্ড ভ্যান ধাক্কা দেয় তামীমকে। পরে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে খুলনা সিটি ইমেজিং হাসপাতালে নেওয়া হয় তামীমকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে মারা যায় তামীম। তবে ঘটনার পরপরই কাভার্ড ভ্যানটি রেখে চালক পালিয়ে যায়। কাভার্ড ভ্যানটি এখনও ঘটনাস্থলে রয়েছে।

এই ঘটনার ব‌্যাপারে কাটাখালি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, কাভার্ড ভ্যানের ধাক্কায় আহত তামীম খুলনায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।এই ব‌্যাপারে  আমরা আইনগত ব্যবস্থা গ্রহণের চেষ্টা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here