শরনখোলায় এক দোকান থেকে ১৮ বস্তা সরকারি চালসহ লিটন মুন্সি নামে এক ব‌্যাবসায়িকে আটক।

0
5

 

এক দোকান থেকে ১৮ বস্তা সরকারি চালসহ লিটন মুন্সি নামে এক ব‌্যাবসায়িকে আটক করা হয়েছে।জানা যায়, আত্মসাৎ করে পাচারের উদ্দেশ্যেৈ এই চাল রাখা হয়েছিল।

গতকাল শুক্রবার (৩ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে বাগেরহাটের শরণখোলা থেকে এই চাল উদ্দার করা হয়। জেলার শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরদার মোস্তফা শাহিনের নেতৃত‌্যে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বাগেরহাটের শরণখোলা উপজেলার তাফালবাড়ি বাজারের একটি দোকান থেকে ওই সরকারি চাল উদ্ধার করেন।

এ ব‌্যাপারে  ইউএনও সরদার মোস্তফা শাহিন জানান, গেল মার্চ মাসের শেষের দিকে ডিলার তারিকুল ইসলাম তারেক ১০ টাকা মূল্যে চাল বিক্রি না করে ৩০ কেজি ওজনের ১৮ বস্তা চাল অধিক লাভের আশায় তাফালবাড়ি বাজারের লিটনের দোকানে মজুত রাখেন। এ খবর পেয়ে আমরা অভিযান চালিয়ে ওই সরকারি চালসহ দোকান ব্যবসায়ী লিটন মুন্সিকে আটক করি। লিটন মুন্সি উপজেলার রায়েন্দা গ্রামের মজিদ মুন্সির ছেলে।

অভিযুক্ত দোকানদার  লিটন মুন্সি
অভিযুক্ত দোকানদার লিটন মুন্সি

এই ঘটনায় শরণখোলা থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা পরিদর্শক (ওসি) আব্দুল্লাহ আবু সাইদ বলেন, সরকারি চাল জব্দ ও একজন আটক করা হয়েছে।।অসাধু এই ব‌্যাবসায়িদের বিরদ্ধে উপজেলা খাদ্য বিভাগের পক্ষ থেকে এক কর্মকর্তা বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা করেছেন।

এ ঘটনায় জড়িত ডিলার তারিকুল ইসলাম তারেককে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানিয়েছেন তিনি। ডিলার তারেক শরণখোলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজের ছোট ভাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here