জনপথ জীবানুমুক্ত করতে সড়কে জীবানু নাশক ছেটাচ্ছেন সয়ং ঝিনাইদহ-৪ এর সংসদ সদস‌্য।।।

0
13

আব্দুস সালাম(জয়),কালীগঞ্জ, ঝিনাইদহ ।

মহামারি করোনা ভাইরাসের কবল থেকে শহরকে জীবানুমুক্ত করতে এবার নিজেই রাস্তায় নেমেছেন ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার। সোমবার দুপুরে তিনি শহরের মেইন বাসষ্টান্ডেটি বড় পানির ট্যাংকি গাড়ী নিয়ে পৌর এলাকার সকল সড়কে  মোড়ে মোড়ে জীবানু নাশক ছেটানো কার্ষক্রমের উদ্বোধন করেন। তার সাথে কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা ভাইচ চেয়ারম্যান শিবলী নোমানী পৌর কাউন্সিলরগন ওই পানি ছেটানো কাজে অংশগ্রহন করেন।

কালীগঞ্জ পৌরসভার আয়োজনে পৌরবাসীদের সুরক্ষায় করোনা জীবানু ধবংশ করতেই বিলিছিন ঔষধ মিশ্রিত পানি ছেটানো কার্যক্রমটিতে সহযোগিতা করেছেন কালীগঞ্জের পরিবেশক সমিতি। বর্তমানে দূর্যোগ মুহুর্ত্বে এমপি আনারের নেতৃত্বে এমন জনহিতকর কাজে পৌরবাসী তার ভুয়সী প্রশংসা করেছেন।


সড়কে পানি ছেটাতে এসে এমপি আনার বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাস আজ মহামারিতে রুপ নিয়েছে। এর থেকে পরিত্রান পেতে সবাইকে সচেতন হতে হবে। সারাদেশে করোনা প্রতিরোধে লীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃর্ত্বে তারা মাঠে নেমে পড়েছেন। তিনি বলেন, দেশের মানুষেরা এসময়ে কর্ম হারিয়ে দূর্বিসহ জীবন পার করছেন। মূহুর্ত্বে অহসায় ক্ষুধার্ত মানুষের জন্য খাদ্য নিয়ে পাশে দাড়াতে হবে। এজন্য সরকারের পাশাপাশি তিনি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।


কালীগঞ্জ পৌর মেয়র আশরাফ জানান, পৌরবাসীদের সুরক্ষায় তারা মাঠে নেমেছেন। কালীগঞ্জ পরিবেশক সমিতির তেলের ট্যাংকি সহায়তা নিয়ে তাতে পানি জীবানু নাশক মিশিয়ে পুরো শহরে ছেটানোর কার্ষক্রম চলছে। এতে করোনা ভাইরাস সহ সকল ধরনের জীবানু ধ্বংশ করতে পারলে পৌরবাসীর সুরক্ষা দেওয়া সম্বভ। তিনি পৌরসভার কার্যক্রমটি অব্যহত রাখবেন বলেও জানান। তাদের কার্যক্রমে কালীগঞ্জ পরিবেশক সমিতির সভাপতি, সাধারন সম্পাদক অন্নান্য নেতৃবৃন্দ সহ স্থানীয় গনমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here