বেক্সিমকো গ্রূপের পক্ষ থেকে চিকিৎসকদের সুরক্ষার্থে দেয়া হবে ছয় হাজার বিশেষ গাউন।।

0
10

 

মহামারী নোবেল করোনাভাইরাস এর রোগীদের চিকিৎসার স্বার্থে বেক্সিমকো গ্রুপের পক্ষ থেকে চিকিৎসকদের সুরক্ষার্থে ছয় হাজার বিশেষ গাউন দেওয়া হবে।

বুধবার (১৮ মার্চ) স্বাস্থ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে করোনাভাইরাস মোকাবিলায় করণীয় শীর্ষক আলোচনা সভায় কোম্পানির চেয়ারম্যান সালমান এফ রহমান।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয় ।

এ সভায় করোনাভাইরাস ও দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা হয়। দেশে করোনা আক্রান্ত রোগী বৃদ্ধি পেলে কী উদ্যোগ নেওয়া হবে, সে ব্যাপারে আলোচনা করা হয়। করোনাভাইরাসে আক্রান্ত দেশ থেকে প্রবাসী বা পর্যটকরা যেন বাংলাদেশে এই মুহূর্তে না আসে, সে ব্যাপারে কিছু নির্দেশনা দেন স্বাস্থ্যমন্ত্রী।

করোনাভাইরাসের কারণে বেশি মানুষ কোয়ারেন্টাইনে রাখার প্রয়োজন হলে ঢাকার কুয়েত-মৈত্রি হাসপাতাল, কুর্মিটোলা জেনারেল হাসপাতালসহ কিছু হাসপাতাল প্রস্তুত রাখার পাশাপাশি টঙ্গির বিশ্ব ইজতেমা ময়দান প্রস্তুত করার জন্যও স্বাস্থ্যমন্ত্রী নির্দেশনা দেন।

এসময় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা, স্বাস্থ্য সেবা বিভাগের সচিব মো. আসাদুল ইসলাম, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মো. আলী নূর, অতিরিক্ত সচিব মো. সিরাজুল ইসলাম, আইইডিসিআরের পরিচালক অধ্যাপক ডা. মীরজাদি সেব্রিনা ফ্লোরা সহ মন্ত্রণালয় এবং অধিদপ্তরের ঊর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here