আশুলিয়ায় স্ত্রীকে হত্যা করে থানায় আত্মসমর্পণ করলেন ঘাতক স্বামী।। 

0
36

 

মোঃসোহান আহমেদ সানাউল।
সাভার প্রতিনিধি।
সাভারের আশুলিয়ায় মোছাঃ শামসুন্নাহার (২২) নামে এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।স্ত্রীকে হত‍্যার পরে থানায় হাজির হয়ে আত্মসমর্পণ করেন ঘাতক স্বামী।
সোমবার (২ মার্চ) সকালে এ বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এস আই)মিরাজুল ইসলাম।  এর আগে রবিবার (১ মার্চ) গভীর রাতে নরসিংপুরের ইটখোলা এলাকায় এই ঘটনা ঘটে। পরে থানায় গিয়ে আত্মসমর্পণ করে হত্যাকারি।
জানা যায় নিহত শামসুন্নাহার জামালপুর জেলার মেলান্দহ থানার বাগাডোবা গ্রামের আব্দুস সালামের মেয়ে।  স্বামী মোঃ জামাল হোসেন (৩০), তিনি একই এলাকার শাজাহান হোসেনের ছেলে।  আশুলিয়ার নরসিংহপুর এলাকার ভাড়া বাসায় স্ত্রীসহ থেকে  পোশাক কারখানায় কাজ করতো।
গতকাল গভীর রাতে ঘাতক স্বামী স্ত্রীকে হত্যার পর  থানায় গিয়ে আত্মসমর্পণ করেন। তিনি  তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে নিজেই থানায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।
এ ব‍্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক মিরাজুল ইসলাম বলেন,  নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানো হয়েছে। পুলিশ আরও বলেন  স্ত্রী হত্যার অভিযোগে হত্যা মামলা দায়ের এর প্রস্তুতি  চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here