আশুলিয়ায় ধর্ষণের অভিযোগে ধামসোনা ইউনিয়ন যুবলীগ নেতা গ্রেপ্তার।।

0
34

 

 

মোঃসোহান আহমেদ সানাউল।

নিজস্ব প্রতিবেদক।।

 

সাভারের আশুলিয়ায় এক নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সানোয়ার হোসেন (৪০) নামে এক ইউনিয়ন যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। আজ রোববার (০৩ -০২-২০২০)দুপুরে আশুলিয়ার পাবনার টেক এলাকা থেকে সানোয়ারকে আটক করা হয়।

 

এর আগে, ২০১৯ সালের ২৯ ডিসেম্বর আশুলিয়ার ভাদাইলের আলী আলাউদ্দীনের বাড়িতে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটে। পরে চলতি এই বছরের ৩১ জানুয়ারি ভুক্তভোগী নারী আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ করেন।

 

অভিযুক্ত সানোয়ার আশুলিয়ার পাবনার টেক এলাকার স্থায়ী বাসিন্দা। তিনি আশুলিয়া থানার ধামসোনা ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

 

অভিযোগ সূত্রে জানা যায়, অনেকদিন থেকে ভুক্তভোগী নারীকে উত্ত্যক্ত করে আসছিলেন যুবলীগ নেতা সানোয়ার। গত বছরের ২৯ ডিসেম্বর আশুলিয়ার ভাদাইলের এক বাড়িতে ভুক্তভোগী নারীকে ধর্ষণের চেষ্টা করেন সানোয়ারসহ আলামিন নামে দুই যুবক। পরে এ ব্যাপারে ওই নারী আশুলিয়া থানায় অভিযোগ করতে চাইলে সানোয়ারসহ তার সহযোগিরা তাকে থানায় আসতে বাধা দেওয়াসহ প্রাণনাশেরও হুমকি দেন।

 

এ বিষয়ে আশুলিয়া থানার পরিদর্শক (ওসি) মোহাম্মদ রিজাউল হক দিপু জানান, অভিযোগের ভিত্তিতে সানোয়ারকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে ভুক্তভোগী নারী থানায় একটি মামলা দায়ের করেছেন। সেই মামলায় গ্রেফতার দেখিয়ে আসামিকে আদালতে পাঠোনো হয়েছে। এছাড়া বাকি আসামিদের গ্রেফতারের ও চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here