শ্রীনগরে ব‍্যবসায়ীকে কুপিয়ে মারাত্মক জখম করল সন্ত্রাসীরা।।

0
36

 

মীর মোশাররফ 

মুন্সীগঞ্জ প্রতিনিধি।।

 

মুন্সীগঞ্জের শ্রীনগর বাজারে ব্যবসায়ী মোঃ করিম বেপারীকে (৬৫) কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে যখম করেছে সন্ত্রাসীরা। ১ ফেব্রুয়ারী ২০২০ বিকাল সাড়ে ৪ টারদিকে শ্রীনগর চকবাজারে এঘটনা ঘটে।

 

আহত করিম বেপারী শ্রীনগর ইউনিয়নের কলেজ গেইট এলাকার ৫নং ওয়ার্ডের বাসিন্দা,করিম স্ট্রীলের দোকান মালিক। পরিবারের পক্ষথেকে শ্রীনগর থানায় দেয়া লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, শনিবার বিকেল সাড়ে৪ টার দিকে আল্লাহদান বিরানী দোকানের মালিক আমির, বেজগাঁও গ্রামের মৃত হাজী লতিফ বেপারীর ছেলে আসিফ, সৈকত, একই গ্রামের ইমরান, শুভ হাতে লাঠি সোঠা, কাঠের ডাসা, পেপসির বোতল নিয়ে অতর্কিত করিম ষ্ট্রীলের দোকানে আক্রমন করে তাকে এলোপাথারী মারপিট করে এবং আসিফ ও সৈকত পেপসির বোতল ভেঙ্গে ভাঙ্গা বোতল দিয়ে আঘাত করে বুকে পিঠে গুরুত্বর আহত করে, মৃতু ভেবে দোকানের পিছনে ফেলেদেয়ার চেষ্টাকরে। এ সময় স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করলে তার অবস্থা অবনতি হলে তাকে দ্রুত ঢাকা মেডিঃ হাসপাতালে প্রেরন করে।

 

এব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাঃ ইসমত জাকিয়া জানান, ভিকটিমের আঘাত গুরুতর তাকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মিডফোর্ট হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

 

এই ঘটনায় শ্রীনগর থানার পরিদর্শক  (ওসি) মোঃ হেদায়েতুল ইসলাম ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিতকরে বলেন, এ ব্যাপারে পুলিশ পাঠিয়েছি সে তথ্যমতে ব্যবসায়ী মোঃ করিম বেপারীর মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে লোহার রড, কাঠের লাঠি দিয়ে পিটিয়ে ও কুপের মারাত্মক যখম দেখা গেছে। এখনো পরিবারের পক্ষথেকে লিখিত অভিযোগ আসেনি অভিযোগ পেলে আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এ ঘটনায় ব্যবসায়ী মোঃ করিম বেপারীর ছেলে.মোঃ রানা বলেন,আমার বাবার অবস্থ্যা আসংখ্য যনক তাকে সুস্থ্য করার পর থানায় মামলা দায়ের করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here