সাভারের আমিনবাজারে অস্ত্র-মাদকসহ ৭ মাদক ব্যবসায়ী আটক।।

0
77

 

 

মোঃ শফিকুল ইসলাম সোহাগ।

সাভার, ঢাকা।।

 

সাভারে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব) অভিযান চালিয়ে অস্ত্র-ও মাদকসহ ৭ মাদক ব‍্যাবসায়ী আটক করেছে । শনিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে সাভারের আমিনবাজারের নিকটবর্তী মমতাজ ফিলিং স্টেশন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

 

আটককৃতরা হলো- সাইরন আলী (৩৮),নাসিরুল ইসলাম (৩৬), শরীফুল ইসলাম (৩৭), আব্দুল কাইয়ুম (৩৩), সাহাবুর ইসলাম (২২), আবু সায়েম (৩২) ও শামীম রেজা (২২)। গ্রেপ্তারকৃতরা সকলেই চাঁপাইনবাবগঞ্জ জেলার বাসিন্দা এবং অস্ত্রধারী মাদক ব‍্যবসায়ী।

র‌্যাব তাদের কাছ থেকে এক হাজার ৫৬২ বোতল ফেন্সিডিল, একটি বিদেশী পিস্তল, একটি ওয়ান সুটার গান, এক রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন, মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ছয়টি মোবাইল ফোন, মাদক বিক্রিত নগদ আট হাজার ৭০০ টাকা উদ্ধার করেছে। এসময় জব্দ করা হয়েছে মাদক বহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক।

 

র‍্যাপিড আ‍্যকশন ব‍্যাটালিয়ান (র‌্যাব)-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে সাভারের আমিন বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। এসময় উদ্ধার করা হয় অস্ত্র-গুলি ও মাদক। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, তাদের নামে দেশের বিভিন্ন থানায় একাধিক অস্ত্র ও মাদক মামলা রয়েছে।

 

এ সময় তিনি আরও জানায়, আটককৃতরা অস্ত্রধারী মাদক ব‍্যাবসায়ি। তারা চাঁপাইনবাবগঞ্জ জেলাসহ বিভিন্ন এলাকা হতে ফেন্সিডিল সংগ্রহ করে ঢাকার সাভার, আমিন বাজার, গাবতলী, আশুলিয়া, কালিয়াকৈরসহ আশপাশ এলাকায় পাইকারী ও খুচরা কারবারীদের নিকট বিক্রয় করতো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here