সাভারের দেওগাও খ্রিস্টান পাড়ায় অস্ত্র ঠেকিয়ে ডাকাতি।।

0
5

 

মোঃ সোহান আহমেদ (সানাউল)। 

সাভার, ঢাকা ।।

 

ঢাকার সাভার উপজেলায় এক খ্রিস্টান বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।গতকাল সোমবার দিবাগত রাতে সাভার সদর ইউনিয়নের দেওগাঁও খ্রিষ্টান পাড়া এলাকার ক্যানেট কস্তার বাড়িতে এ দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ডাকাতরা বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত বেধে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ কয়েক লক্ষ টাকার মালামাল লুটপাট করে নিয়ে গেছে।

ডাকাতির ঘটনায় ভুক্তভোগী পরিবারের সদস্যদের বরাত দিয়ে জানা যায়, মঙ্গলবার ভোর রাতে ক্যানেট কস্তার একতলা বাড়ির ‘কোলাপসএবেল গেট’ এর তালা ভেঙ্গে ১৫/২০ সদস্যের একদল ডাকাত প্রবেশ করে বাড়ির মালিক ক্যানেট কস্তাকে অস্ত্রের মুখে জিম্মি করে পরে হাত বেধে মারধর করে আলমারি ভেঙ্গে নগদ এক লক্ষ ত্রিশ হাজার টাকা, ৮ টি আইফোন, একটি আইপ্যাড ও ১২ ভরি স্বর্ণালঙ্কারসহ কয়েক লক্ষ টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়। এসময় ডাকাতরা ক্যানেট কস্তার বোন অনিমা (৪২), তার স্বামী সুমন (৫০) ও ক্যানেট কস্তার ছেলে কিয়ণকে (৫) পিটিয়ে আহত করে।

 

এদিকে, ডাকাতি হওয়ার খবর পেয়ে দুপুরে ওই বাড়ি পরিদর্শন করেছে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ ডাকাতি হওয়া মালামাল বা এর সাথে জড়িত সন্দেহে কাউকে আটক করতে পারেনি।

সাভার মডেল থানার পরিদর্শক (ওসি ) এ এফ এম সায়েদ বাংলার রূপ news24 কে  জানান, ঘটনাস্থল পরিদর্শনের জন্য সাভর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে হয়েছে ।এবং এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতিও চলছে বলেও তিনি জানান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here